ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিলেট-৬ আসন
১৯ দফা ইশতেহার দিলেন ফয়সল চৌধুরী
নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট-৬ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী ১৯ দফা ইশতেহার ঘোষণা করেছেন। মঙ্গলবার সকালে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ইশতেহার ঘোষণা করেন তিনি।

ঘোষিত ইশতেহারের মধ্যে রয়েছে নির্বাচনী এলাকার সকল সড়কের উন্নয়ন, সিলেট থেকে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার সড়ককে চারলেনে উন্নীত করা, এ দুই উপজেলার প্রতি ঘরে গ্যাস ও বিদ্যুৎ সংযোগ, নদী ভাঙন রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ, নদী ভাঙনে ঝুঁকিতে থাকা পরিবারগুলোর জন্য বিকল্প আবাসনের ব্যবস্থা, কৃষির সম্প্রসারণ, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোর উন্নয়ন, মৎসজীবীদের স্বার্থ সংরক্ষণ, আধুনিক হাসপাতাল নির্মাণ, ইউনিয়নভিত্তিক অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা, দরিদ্রদের জন্য বিনামূল্যে চিকিৎসাসেবা প্রভৃতি। এছাড়া তার ইশতেহারে মাদক প্রতিরোধ, প্রবাসীদের জন্য ওয়ান স্টপ সার্ভিস চালু, নারী নির্যাতন রোধে মনিটরিং সেল গঠন, গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের নিজস্ব ইতিহাস, ঐতিহ্য, ভাষা ও কৃষ্টি ও সংস্কৃতি সংরক্ষণ এবং উৎকর্ষ সাধনে উপজেলা জাদুঘর প্রতিষ্ঠা প্রভৃতি।

ইশতেহার ঘোষণাকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি জিয়াউল বারী চৌধুরী, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সরোয়ার হোসেন, গোলাপগঞ্জ উপজেলার যুবদলের সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহমদ প্রমুখ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম



এই পাতার আরো খবর