ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিইসি নয়, ড. কামালের পদত্যাগ করা উচিত: কাদের
কুমিল্লা প্রতিনিধি

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের মুখের বিষ ফরমালিনের চেয়েও ভয়ংকর। প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) পদত্যাগ নয়, ঐক্যফ্রন্টের ব্যর্থ নেতা হিসেবে ড. কামাল হোসেনের পদত্যাগ করা উচিত।

সিইসির পদত্যাগের দাবি করে ড. কামাল হোসেনের দেয়া বক্তব্যের জবাবে মঙ্গলবার বুধবার কুমিল্লা চৌদ্দগ্রামের মিঞাবাজার লতিফুন্নেচ্ছা উচ্চবিদ্যালয় মাঠে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে বলেন, যার পদত্যাগ চাইলেন তার সাথে কেন বৈঠক করতে গেলেন? ৩০ ডিসেম্বর মানুষ নৌকায় ভোট দিবে। কারণ এই নৌকা এবং জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন ও শান্তি রক্ষার সরকার। দেশে নৌকার বিকল্প হচ্ছে পেট্রোল বোমা, শিক্ষা প্রতিষ্ঠান পোড়ানো, বাস-ট্রাকে আগুন, মানুষ পুড়িয়ে মারা এবং সড়কের গাছ কেটে সড়ক অবরোধ করা।

নির্বাচনী জনসভায় প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা-১১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও রেলপথ মন্ত্রী মুজিবুল হক।

চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস ছোবহান ভুইয়া হাসানের সভাপতিত্বে জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শাহজালাল মজুমদার, কাশিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশাররফ হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর