ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

'উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে'
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়া-১ আসনের মহাজোট মনোনীত প্রার্থী আব্দুল মান্নান বলেছেন, বিএনপি-জামায়াত পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। তাদের সেই স্বপ্ন এদেশের ১৬ কোটি মানুষ কখনও পূরণ হতে দেবে না। এটা বুঝতে পেরে তারা এখন নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্রে মেতে উঠেছে। এদের সম্পর্কে সচেতন থাকতে হবে। পাশাপাশি উন্নয়ন উৎপাদনের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে। 

তিনি আজ বুধবার বগুড়ার সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নের উত্তর আটকরিয়া, দাউদপুর, চক সৈয়দপুর, ছোট বালুয়া, দক্ষিণ আটকরিয়া, হারিয়াকান্দি, উত্তর দিঘলকান্দী, ধর্মকুল, রশিদপুর, বড় বালুয়া ও বালুয়া বাজারে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। 

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, শেখ হাসিনা সরকার বগুড়া-সিরাজগঞ্জ রেল লাইন স্থাপনের মধ্যে দিয়ে যুগযুগ এই এলাকাবাসীর মনিকোঠায় স্থান করে নিবে। আর এজন্য আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আরেকবার নৌকা প্রতীকে ভোট দিতে হবে। 

আব্দুল মান্নান আরও বলেন, শেখ হাসিনা সরকার সিরাজগঞ্জ, বগুড়া ও গাইবান্ধা এলাকায় নদী ভাঙনরোধে ২হাজার ৩শত ৩০ কোটি টাকার একটি প্রকল্প হাতে নিয়েছে। তিন হাজার কিলোমিটার  এলাকায় নদী খনন ও নদীর তীর সংরক্ষণের কাজ অচিরেই শুরু হবে। এছাড়াও ৮শ’ কোটি টাকা ব্যয়ে সারিয়াকান্দি থেকে সোনাতলা উপজেলার আড়িয়ারঘাট পর্যন্ত বাঙালী নদী খনন ও তীর সংরক্ষণের কাজ করা হবে। 

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগ নেতা শাহানারা জামান বিলকিস, বগুড়া জেলা পরিষদের সদস্য ও সুপ্রীম কোর্টের বিজ্ঞ আইনজীবি এ্যাড মিনহাদুজ্জামান লীটন, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পু, সারিয়াকান্দি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সাইদুজ্জামান, বগুড়ার সাবেক পিপি পাবলিক প্রসিকিউটর হেলালুর রহমান হেলাল, কেন্দ্রীয় কৃষক লীগ নেতা সুইট, বগুড়া বিএমএর সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু, ড. এনামুল হক কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক, বালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মন্ডল, বালুয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক রুহুুল আমিন প্রমুখ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর