ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিএনপি'র মাথায় এখন আর খালেদা জিয়া নেই: আলাউদ্দিন নাসিম
ফেনী প্রতিনিধি:
ফাইল ছবি

বিএনপির মাথায় এখন আর খালেদা জিয়া নেই। তারা ক্ষমতায় গেলে কে প্রধানমন্ত্রী হবেন তারা নিজেরাই তা জানেন না। বিএনপির উপর ভর করেছে ড: কামাল।

বুধবার বিকেলে ফুলগাজী বাজারে ফেনী-১ আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতারের সমর্থনে এক বিশাল নির্বাচনী জনসভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

এতে বিশেষ অতিথি ছিলেন ফেনী-১ আসনে মহাজোটের প্রার্থী শিরীন আখতার, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহান আরা বেগম সুরমা প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী জামাল উদ্দিন। 

নাসিম আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে ৩০ জুনের মধ্যে মুহুরী কুহুয়া নদীর উপর বন্যা নিয়ন্ত্রন বাঁধ হবে। তিনি বলেন, নিজের জন্য কখনও কিছু চাইনি। মাতৃতুল্য শেখ হাসিনার জন্য শিরীন আখতারের জন্য ভোট চাইছি। শিরীন আখতার জিতে গেলে শেখ হাসিনা জিতে যাবে। এ সমাবেশ শেখ হাসিনার সমাবেশ। 

খালেদা জিয়া সম্পর্কে শিরিন আখতার বলেছেন, এ এলাকার মানুষ বার বার খালেদা জিয়াকে ভোট দিয়েছে। কিন্তু খালেদা জিয়া মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে পারেননি। নৌকা জিতে গেলে হেরে যায় সন্ত্রাস-জঙ্গীবাদ। স্বাধীনতার মাসে দেশের সমৃদ্ধি ও অগ্রগতির জন্য নৌকা প্রতীকের বিকল্প নেই।  

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর