ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত নবীউল্লাহ নবী
অনলাইন প্রতিবেদক
বৃহস্পতিবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫০ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন নবীউল্লাহ নবী। ছবি: বাংলাদেশ প্রতিদিন

প্রতীক পাওয়া পর থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে খুব জোরেশোরে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন ঢাকা-৫ আসনের বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী নবীউল্লাহ নবী। অধিকাংশ সময় তার গণসংযোগে ছিল নেতাকর্মী ও সমর্থকদের ঢল। গত কয়েকদিন দিন ধরে সকাল-সন্ধ্যা নির্বাচনী এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন বিএনপির রাজপথ কাঁপানো এই নেতা। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫০ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

ইতোমধ্যে ঢাকা-৫ আসনের বেশিরভাগ এলাকায় প্রচারণায় চালিয়েছেন নবীউল্লাহ নবী। নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, আগামীকাল শুক্রবার সকাল ৮টায় শেষ হচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা। আর সেটা মাথায় রেখেই শেষ মুহূর্তে ভোটাদের কাছে ছুটছেন ধানের শীষের প্রার্থী নবীউল্লাহ নবী।

এ আসনে সর্বমোট ভোটার ৪ লাখ ৫০ হাজার ৭২৫। এর মধ্যে পুরুষ ভোটার ২,৩১৫৯২ এবং নারীভোটার ২,১৯১৩৩। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৮, ৪৯ ও ৫০ নম্বর ওয়ার্ড এবং ঢাকা মেট্রোপলিটনের ডেমরা, দনিয়া, মাতুয়াইল ও সারুলিয়া ইউনিয়ন নিয়ে এ আসনটি গঠিত।

বিডি-প্রতিদিন/২৭ ডিসেম্বর, ২০১৮/মাহবুব



এই পাতার আরো খবর