ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঝালকাঠিতে আওয়ামী লীগ প্রার্থী আমুর পথসভা
ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বৃহস্পতিবার ঝালকাঠি ও নলছিটির বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেছেন। সকালে সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের দাসেরপুল মোল্লা মার্কেট চত্বরে পথসভায় বক্তব্য দেন তিনি। পথসভায় আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলার মানুষ আজকে অভাবগ্রস্ত নেই। তাদের আর দুর্ভিক্ষ মোকাবেলা করতে হয় না। তারা এখন ১০ টাকা কেজিতে চাল পাচ্ছে। এসব কারণে ৩০ তারিখে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান শিল্পমন্ত্রী।

এদিকে সদর আসনের আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব আমির হোসেন আমুর সমর্থনে ব্যপক প্রচারণা চালানো হচ্ছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার নবগ্রাম থেকে মটর সাইকেল শোভাযাত্রা শুরু করে হিমানান্দকাঠী হয়ে লিফলেট বিতরণ করেন নেতা-কর্মীরা।

পরে ঝালকাঠি শহর, কির্ত্তীপাশা, ভিমরুলী হলে বাউকাঠি সড়ক চামটা, মানাপাশা বিনয়কাঠি চৌমাথা নবগ্রামে বাউকাঠিতে গিয়ে তাদের প্রচারণা শেষ হয়। ঝালকাঠি জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান ওলিউর রহমান হিরু, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ব্যাবসায়ী মনির থলপহরী, ব্যাবসায়ী মো. হাফিজ মিয়া ও তপু লস্করের নেতৃত্বে এ প্রচারণা চালানো হয়। এ প্রচারণায় আওয়ামী লীগ, ব্যবসায়ী ও সাধারণ মানুষ নৌকার সমর্থনে পথসভা, লিফলেট বিতরণ, প্রচার প্রচারণা করে আমির হোসেন আমুর পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করেন।

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর