ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শেষ মুহূর্তের প্রচারণায় হুইপ ইকবালুর রহিম
দিনাজপুর প্রতিনিধি

শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণায় দিনাজপুর সদর আসনের বিভিন্ন এলাকায় পথসভায় বক্তব্য রাখেন দিনাজপুর সদর আসনের আওয়ামী লীগের প্রার্থী ও হুইপ ইকবালুর রহিম এমপি। 

হুইপ ইকবালুর রহিম বলেন, যখনি ভোট আসে বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা অগ্নিসংযোগ, সন্ত্রাস সৃষ্টি করে ভোটকে বানচালের চেষ্টা চালায়। ৩০ ডিসেম্বরের নির্বাচনে একটি মানুষকে হত্যা করা হলে, একটি বাসে আগুন দেয়া হলে বিএনপি জামায়াতকে উপযুক্ত জবাব দেয়া হবে। কাউকে ছাড় দেয়া হবে না। 

তিনি দিনাজপুরে একটি অর্থনৈতিক অঞ্চল করে ৪০/৫০ হাজার বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানসহ দিনাজপুর সদর উপজেলাকে ব্যবসা বাণিজ্যে উন্নত করা হবে। একটি যুবক যুবতীকেও বেকার রাখা হবেনা। যাদের ঘরবাড়ি নেই তাদেরকে বাড়ি তৈরি করে দেয়া হবে। দিনাজপুর গম ও ভুট্টা গবেষণাকে ইনস্টিটিউট করে ৬/৭ শ' বেকার যুবক যুবতীদের কর্মসংস্থান করা হবে। এসব ইনস্টিটিউট অর্থনৈতিক অঞ্চল ও হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে অগ্রাধিকার ভিত্তিতে দিনাজপুরের বেকারদের চাকরি নিশ্চিত করা হবে। তিনি আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে ও আমি এমপি নির্বাচিত হলে দিনাজপুর সদরকে মডেল উপজেলাকে পরিণত করা হবে। 

বৃহস্পতিবার হুইপ ইকবালুর রহিম এমপি নির্বাচনী প্রচারণায় দিনাজপুর সদর উপজেলার কর্ণাই, মহাদেবপুর, নশিপুর, লক্ষিপুর, টেক্সটাইল, রামডুবি, ব্যাংকালী, কমলপুর, মুরাদপুরসহ প্রত্যান্ত গ্রামাঞ্চলের নির্বাচনী পথসভায় এসব কথা বলেন। 

এসময় বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা আজগার আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, বিএমএর সাধারণ সম্পাদক ডা: বিকেবস, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক (মেডিসিন) ডা: নুরুজ্জামান, ডা: নাদির হোসেন, ওলামা লীগের সভাপতি শওকত আলী প্রমুখ। 

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর