ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চট্টগ্রামে মহাজোট প্রার্থীর জন্য ভোট চাইলেন আওয়ামী লীগ নেতারা
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে মহাজোটের শীর্ষ শরিকদল আওয়ামী লীগের নেতারা প্রার্থীর জন্য নৌকা প্রতীকে ভোট চাইলেন। আওয়ামী লীগ সরকারের আমলে সম্পন্ন হওয়া উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিদান হিসাবে ভোট চাইছেন নগর আওয়ামী লীগ নেতারা। আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে প্রার্থীদের মতবিনিময় সভায় তারা এই প্রত্যাশা করেন।    

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগ সরকারের আমলে করা উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন। 

মতবিনিময় সভায় প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন মহাজোট মনোনীত চট্টগ্রাম-৯ আসনে নৌকা প্রতীকের প্রার্থী  ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম-১০ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ডা. আফছারুল আমীন, চট্টগ্রাম-৮ আসনের প্রার্থী মইনুদ্দীন খান বাদল, চট্টগ্রাম-৪ আসনের দিদারুল আলম ও চট্টগ্রাম-৫ আসনে লাঙল প্রতীকের প্রার্থী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। তাছাড়া আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, নঈম উদ্দিন চৌধুরী, অ্যাড. সুনীল  সরকার, জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু প্রমুখ। সভা শেষে প্রার্থীদের হাত তুলে পরিচয় করিয়ে দেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সিটি ময়র ও নগর আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।     

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘১০  বছর আগে ২০০৮ সালে লালদীঘি ময়দানে চট্টগ্রামবাসীকে দেওয়া প্রতিশ্রুতি রেখেছেন বঙ্গবন্ধু কন্যা। চট্টগ্রামের উন্নয়নে একের পর এক মেগা প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন করে চলেছেন প্রধানমন্ত্রী। চলমান উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের  পাশাপাশি নতুন নতুন প্রকল্প গ্রহণের মাধ্যমে চট্টগ্রামের আরও উন্নয়নের দায়িত্ব প্রধানমন্ত্রী আবারও নিজে নেবেন। ভবিষ্যতে কিছু পরিকল্পনা রয়েছে চট্টগ্রামকে ঘিরে।’ তিনি বলেন, ‘নগরের জলাবদ্ধতা নিরসনে সিডিএ’র মাধ্যমে আট হাজার কোটি টাকার দুটি প্রকল্প নিয়েছে সরকার। সিটি কর্পোরেশনও খাল খননের একটি প্রকল্প হাতে নিয়েছে। এসব প্রকল্প বাস্তবায়ন হলে চট্টগ্রামে জলাবদ্ধতা নিরসন হবে।’

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর