ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাগেরহাটে ছেলের জন্য ভোট চাইলেন শেখ হেলাল
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট-২ আসনে আওয়ামী লীগ প্রার্থী ও ছেলে শেখ সারহান নাসের তন্ময়ের জন্য ভোট চেয়েছেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের খুলনা বিভাগীয় প্রধান সমন্বয়কারী শেখ হেলাল উদ্দিন।  

এসময় তিনি বলেন, শেখ তন্ময়কে আপনারা ভোট দিন। তন্ময় নির্বাচিত হলে বাগেরহাটের উন্নয়ন হবে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সবাইকে নৌকায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ গত ১০ বছরে দেশের অকল্পনীয় উন্নয়ন করেছে। সারা দেশে নৌকার জোয়ার দেখে এখন পাকিস্তানের দোসর জামায়াত-বিএনপিসহ কামালপন্থিরা নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। 

বৃহস্পতিবার বিকালে খানজাহান আলী কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। 

এসময় শেখ হেলাল আরও বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের মৃত্যপ্রায় মোংলা বন্দরকে আওয়ামী লীগ ক্ষমতায় এসে সচল করেছে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সকল বন্ধ কল-কারখানা চালু করেছে। বাগেরহাটের খানজাহান আলী বিমানবন্দর, খুলনা-মোংলা রেলপথ, সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়ক, রামপাল বিদ্যুৎ কেন্দ্রসহ বাগেরহাটে হাজার হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ করেছে। আওয়ামী লীগকে ভোট না দিলে এই অঞ্চলের সব উন্নয়ন কাজ আবারো বন্ধ হয়ে যাবে।

এসময় আওয়ামী লীগ প্রার্থী শেখ তন্ময় বলেন, আমাকে ভোট দিন, আপনারা ঠকবেন না। আমি নির্বাচিত হলে সন্ত্রাস-দুর্নীতি, চাঁদাবাজ, দখলবাজ ও মাদকমুক্ত বাগেরহাট গড়ে তুলবো। অসমাপ্ত উন্নয়ন কাজসহ এই এলাকার যুবকসহ বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। আমি এখানে নেতৃত্ব দিতে আসি নাই। আমি এসেছি আপনাদের সেবা করতে । তাই আপনাদের কাছে একটাই চাওয়া আপনাদের সেবা করার সুযোগ দিন। আপনারা আপনাদের কথা রক্ষা করেন, আমি আমার কথা রক্ষা করবো।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুর সভাপত্বিতে জনসভায় বক্তব্য রাখেন, শেখ তন্ময়ের স্ত্রী শেখ ইফরাউদ্দিন, বোন ব্যারিস্টার শেখ অনন্যা, মীর শওকত আলী বাদশা এমপি, মহিলা এমপি হেপী বড়ালসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন



এই পাতার আরো খবর