ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়া-৫ আসনে আওয়ামী লীগ প্রার্থীর গণসংযোগ
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণার শেষ সময়ে বিশাল শোডাউন দিয়েছেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব হাবিবর রহমান। আজ বিকেলে শহরের হাসপাতাল রোডস্থ মোজাহার আলী কোল্ডষ্টোর চত্বর থেকে প্রায় পাঁচ সহস্রাধিক মোটরসাইকেলের বহর নিয়ে শোভাযাত্রা বের করেন তিনি। 

শোভাযাত্রাটি পৌরশহরসহ উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় ‘জয় বাংলা, জিতবে এবার নৌকা। শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন।’ এ ধরনের গানে প্রচারে মুখরিত হয়ে উঠে শহর, পাড়া-মহল্লা থেকে শুরু করে গ্রাম পর্যন্ত। এছাড়া একাধিক পথসভাও করা হয়। 

সভায় উন্নয়ন ধরে রাখতে ফের নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেন, শেখ হাসিনার দূরদর্শী ও সফল নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশ উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যাচ্ছে। তাই উন্নয়ন আর অগ্রযাত্রা ধরে রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার বিকল্প নেই। 

শোভা যাত্রায় উপজেলা ও পৌর আওয়ামী লীসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগসহ দলের সব অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মীরা অংশ নেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর