ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

'নির্বাচনে সহিংসতা হলে জনগণ প্রতিরোধ গড়ে তুলবে'
নোয়াখালী প্রতিনিধি:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এই নির্বাচন বানচালের কোন চক্রান্ত, নাশকতা ও সহিংসতা হলে দেশের জনগণ প্রতিরোধ গড়ে তুলবে। আজ বৃহস্পতিবার বিকেলে নোয়াখালী-৫ আসনের কবির হাট বাজারে নির্বাচনী শেষ পথসভায় এসব কথা বলেন তিনি। 

৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে অবস্থান করে কেন্দ্র পাহারা দিয়ে ফল বুঝে নিতে নেতাকর্মীদের আহবান জানিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনে ১৯০ থেকে ২০০ আসনে বিজয়ী হব। 

ব্যারিস্টার মওদুদ সম্পর্কে তিনি বলেন, মওদুদ মাঠে না থাকলেও তিনি শুধু ঘরে বসে মিডিয়াকে প্রেস ব্রিফিং করছেন। আমি ১২ বছরে যে উন্নয়ন করেছি, তিনি ২২ বছরেও তার অর্ধেক করতে পারেননি। তিনি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। তার দলের নেতাকর্মীরাও এখন আর তার সাথে নেই। অনেকেই বিএনপি ছেড়ে আ. লীগে যোগ দিয়েছেন। 

পথসভায় নোয়াাখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা আ. লীগ সদস্য ডা. এবিএম জাফরউল্যাহ, কবিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুন্নাহার শিউলি একরাম, কবিরহাট উপজেলা আওয়াামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা পরিষদের সদস্য আলাবক্স টিটু, আ. লীগ নেতা রেজাউল হক শাহীন ও আ. লীগ নেতা কামাল খানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর