ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নারীদের নৌকায় তুলতে নির্বাচনী মাঠে মোমেনপত্নী
অনলাইন ডেস্ক

সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের পক্ষে নারীদের সমর্থন আদায়ে প্রচারণার শুরু থেকেই মাঠে কজ করছেন মোমেনপত্নী সেলিনা মোমেন। 

ড. মোমেন নির্বাচনে প্রার্থী হওয়ার আগে থেকেই সিলেটে সক্রিয় ছিলেন তিনি। তার দীর্ঘদিনের এই পরিশ্রম এখন অনেকটাই সফলতার দিকে এগুচ্ছে।

নির্বাচনের আগে থেকেই সিলেটে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক অনুষ্ঠানে সেলিনা মোমেন অংশ নেওয়া শুরু করেন। আর জাতীয় সংসদ নির্বাচনে ড. মোমেন প্রার্থী হওয়ার পর পুরোদমে কাজে নামেন তিনি। দিনভর নৌকার পক্ষে নারীদের জনসমর্থন আদায়ে ঘামঝড়া পরিশ্রম করেন তিনি। 

বিগত কয়েকদিন ধরে সেলিনা মোমেন সিলেট সিটি কর্পোরেশন ও সদর উপজেলায় ড. মোমেনের নির্বাচনী এলাকায় স্বামীর পক্ষে ভোট চাইতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। পাড়া-মহল্লায় গণসংযোগ থেকে শুরু করে উঠান বৈঠক ও মতবিনিময় সভা করে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন। 

প্রচারণা শুরুর পর থেকে নগরীর প্রত্যেকটি ওয়ার্ড এবং সদর উপজেলার সকল ইউনিয়নে নারীদের সাথে মতবিনিময় করেছেন তিনি। এছাড়া বিভিন্ন ওয়ার্ডে বিশাল নারী সমাবেশেও উপস্থিত ছিলেন। 

নারীদের নৌকায় তুলতে তার এই পরিশ্রম ব্যপক সাড়া ফেলেছে সিলেটের নারীসমাজে। অনেকেই সেলিনা মোমেনের প্রচারণার প্রসংশা করছেন। সেই সাথে ভোটের মাঠেও নৌকাকে এগিয়ে নিতে তার এই পরিশ্রম কাজে আসবে বলে ধারণা করছেন নেতাকর্মীরা।

প্রচারণার শেষ দিনেও নগরীতে নারীদের নিয়ে বিশাল মিছিল করেছেন সেলিনা মোমেন। তার নেতৃত্বে মহিলা আওয়ামী লীগের এই মিছিল নজর কাড়ে নগরবাসীর। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে হাফিজ কমপ্লেক্স থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বিডি প্রতিদিন/২৭ ডিসেম্বর ২০১৭/আরাফাত



এই পাতার আরো খবর