ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

লক্ষ্মীপুরে ভোট কেটে নেওয়ার আশঙ্কা, সুষ্ঠু নির্বাচনের দাবি ৩ প্রার্থীর
লক্ষ্মীপুর প্রতিনিধি
ঐক্যফ্রন্টের প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি (বাঁ থেকে তৃতীয়)

লক্ষ্মীপুর-৩ সদর আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী আবুল খায়ের ভূইয়া ও স্বতন্ত্র প্রার্থী আবুল ফয়েজ ভূইয়া পৃথকভাবে সংবাদ সম্মেলন করেছেন। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নির্বাচনী এলাকার  নিজ নিজ কার্যালয়ে এসব সংবাদ সম্মেলন করেন তারা।

শহরের নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এ্যানি অভিযোগ করে বলেন, লক্ষ্মীপুরে ভয়ানক ও অরাজক পরিস্থিতির মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর থেকে লক্ষ্মীপুরবাসীকে মুক্ত করে একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবি জানান এ্যানি।

কথা বলছেন ঐক্যফ্রন্টের প্রার্থী আবুল খায়ের ভূঁইয়া

লক্ষ্মীপুর-২ রায়পুর আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী আবুল খায়ের ভূঁইয়া নির্বাচন শুরু হওয়ার আগেই প্রতিদ্বন্ধী প্রার্থীর লোকজন ৩০ থেকে ৪০ পার্সেন্ট ভোট কেটে নেওয়ার আশঙ্কা প্রকাশ করেন। আইনশৃঙ্খলা বাহিনী বিএনপি’র নেতা-কর্মীদের গ্রেফতার করছেন বলে অভিযোগ করেন।

একইভাবে জেলা বিএনপি’র সদস্য স্বতন্ত্র প্রার্থী আবুল ফয়েজ ভূঁইয়া অভিযোগ করেন, মুখোশধারী বহিরাগত সন্ত্রাসীরা তার এজেন্টদের কেন্দ্রে যেতে হুমকি ধামকি দিচ্ছে।

জানতে চাইলে লক্ষ্মীপুর-২ আসনের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শহীদ ইসলাম পাপুল পাল্টা অভিযোগ করে বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা সুষ্ঠু নির্বাচন বিঘ্ন ঘটাতে তাণ্ডব চালাচ্ছে।

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর