ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এমপি হলেও থাকতে চান 'হিরো আলম' হয়ে
আবদুর রহমান টুলু, বগুড়া:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম অভিযোগ করেছেন, নির্বাচনী এলাকায় তার পোস্টার ছিঁড়ে ফেলাসহ তার নির্বাচনী এজেন্টকে ভয়ভীতি দেখানো হচ্ছে। 

শনিবার বগুড়া প্রেস ক্লাবে তিনি সাংবাদিকদের এ অভিযোগ করেন। এবারের নির্বাচনে তিনি সিংহ প্রতীক নিয়ে নির্বাচন করছেন। 

হিরো আলম জানান, বগুড়া-৪ আসনে তার জয় পাওয়ার সম্ভাবনা রয়েছে। এলাকার ভোটাররা তাকে ভোট দেবেন। তিনি প্রতিদিনই এলাকার ভোটারদের সাথে গণসংযোগ করেছেন। প্রচার-প্রচারণা সময় সীমা শেষ হয়েছে বলে গণসংযোগ করছেন না। অলনাইনে তার ফলোয়াররা ভোটের কথা জেনে তারা আনন্দিত বলে জানান। দেশের বিভিন্ন এলাকা থেকে তার কাছে ফোন আসছে। তাকে এমপি বলে ডাকছেন। তাকে এমপি সাহেব বললে তার শুনতে ভালো লাগে। কিন্তু তারপরও তিনি সবার কাছে হিরো আলম হয়ে থাকতে চান। 

তিনি বলেন, তিনি এমপি নির্বাচিত হলেও তিনি সাধারণ মানুষের উন্নয়ন করার পাশাপাশি হিরো আলম হয়েই থাকতে চান। তিনি গরীব প্রার্থী। এদেশের লাখো গরীব ভাই, বোন ও ভোটাররা তার ভাই। তারা তাকে ভোট দেবেন। তিনি সংসদ সদস্য হলে গরীব মানুষের উন্নয়নে কাজ করবেন। ৩০ ডিসেম্বর দেশের সব ভোটারকে নিজ নিজ কেন্দ্রে ভোট দেয়ার আহবানও জানান হিরো আলম। 

বগুড়া-৪ আসনে নির্বাচনে প্রার্থী হয়ে আছেন মহাজোটের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন (নৌকা), বিএনপির মনোনীত প্রার্থী মোশারফ হোসেন (ধানের শীষ), ইসলামী আন্দোলনের মোহাম্মদ ইদ্রিস আলী (হাত পাখা), তরিকত ফেডারেশেনের কাজী এমএ কাশেম (ফুলের মালা), ন্যাশনাল পিপলস্ পার্টির আয়ুব আলী (আম) ও বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্টের জীবন রহমান (টেলিভিশন)।

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর