ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুমিল্লায় বিএনপির দুই প্রার্থীর পুন:নির্বাচনের দাবি
কুমিল্লা প্রতিনিধি

কেন্দ্র দখলের অভিযোগ এনে কুমিল্লা-৬ (সদর) ও কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে ধানের শীষের দুই প্রার্থী পুনরায় নির্বাচনের তারিখ নির্ধারণ করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন। কুমিল্লা-৬ আসনের প্রার্থী হাজী আমিন উর রশীদ ইয়াছিন লিখিতভাবে এবং কুমিল্লা- ৯ আসনের প্রার্থী কর্নেল (অব.) আনোয়ারুল আজিম সংবাদ সম্মেলনে এই দাবি করেন।

রবিবার কুমিল্লা জেলা রিটার্নিং অফিসারের নিকট লিখিত অভিযোগে বিএনপির প্রার্থী হাজী আমিন উর রশীদ ইয়াছিন জানিয়েছেন, তফসিল ঘোষণার পর থেকে আওয়ামী লীগ ও স্থানীয় পুলিশ বাহিনী যেভাবে আমাদের নেতাকর্মীদের হামলা মামলা, গ্রেফতার, বাড়িঘর ভাংচুর করে হয়রানি করে আসছিল ব্যতিক্রম ছিল না রবিবার নির্বাচনের দিনও। এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ তুলে সদর আসনের ১২৭ কেন্দ্রের প্রায় সবগুলো কেন্দ্রেই পুনরায় নির্বাচনের দাবি জানান তিনি।

অপরদিকে কুমিল্লা-৯(লাকসাম-মনোহরগঞ্জ) আসনে ধানের বিএনপি দলীয় প্রার্থী কর্নেল (অব.) এম আনোয়ারুল আজিম রবিবার দুপুরে মনোহরগঞ্জ উপজেলার শরীফপুর গ্রামের নিজ বাসভবনে বনে এক সংবাদ সম্মেলন করে নির্বাচনী এলাকার ১২৬ কেন্দ্রের মধ্যে ১২০টি কেন্দ্রে পুনরায় নির্বাচনের তারিখ ঘোষণার দাবি জানিয়ে বলেন, এ রকম প্রহসনের নির্বাচন তিনি আর কোন দিন দেখেননি।

বিডি-প্রতিদিন/৩০ ডিসেম্বর, ২০১৮/মাহবুব



এই পাতার আরো খবর