ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কলাপাড়ায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

শান্তিপূর্ণ পরিবেশে ১১৪ পটুয়াখালী-৪ (কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী) সংসদীয় আসনের ১১০টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে এ ভোটগ্রহণ। 

সুষ্ঠু ভোট গ্রহণের লক্ষে ভ্রাম্যমাণ ম্যাজিষ্ট্রেট, সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, কোষ্টগার্ড ও পুলিশসহ আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা মাঠে অবস্থান নিয়েছেন। 

সকালে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করে দেখা গেছে, প্রচন্ড শীত উপেক্ষা করে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পরার মতো। এসময় বেশ কয়েকজন ভোটারের সাথে কথা বললে তারা জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরেছি। এলাকার উন্নয়নের স্বার্থে যোগ্য প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করবেন তারা। অসুস্থ্য বয়স্ক ভোটারা তাদের স্বজনদের কোলে কিংবা ভ্যান গাড়িতে চেঁপে ভোট দিতে এসেছেন।

নতুন ভোটাররা উৎসাহ নিয়ে ভোট কেন্দ্রে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। দুপুরের পর কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি কম দেখা গেছে। তবে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

সহকারি রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. তানভীর রহমান জানান, শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। কোথায়ও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে তিনি জানিয়েছেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর