ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মেহেরপুরে ২ টি আসনে শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্পন্ন
মেহেরপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

মেহেরপুরের ২টি আসনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। সকালে জেলার ভোটকেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কম থাকলেও, বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে থাকে।  তবে মেহেরপুরের ২ আসনে বিএনপি-ঐক্যফ্রন্ট প্রার্থীরা এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ তুলে ভোট গ্রহণের পরিবেশ নেই বলে দাবি জানিয়েছেন।

মেহেরপুর-১ আসনের বিএনপির পদপ্রার্থী মেহেরপুর জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন সকাল সাড়ে ৯টার দিকে  মেহেরপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে অভিযোগ করে  বলেন, সমস্ত ভোটকেন্দ্র থেকে তার নির্বাচনী এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে। এখন পর্যন্ত তার ৫ জন এজেন্টকে গ্রেফতার করেছে বিজিবি।

মেহেরপুর -২ (গাংনী) আসনের বিএনপি প্রার্থী জাভেদ মাসুদ মিল্টন অভিযোগ করে বলেন, তার এজেন্টদের কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়নি।

এদিকে, মুজিবনগর উপজেলার মানিকনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ও  আমঝুপি বাজারে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর লাকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। পরে বিজিবি এসে পরিস্থিতি শান্ত করে। 

এ বিষয়ে আওয়ামী লীগ প্রার্থীরাও সাংবাদিকদের কাছে বলেন, বিএনপির অভ্যন্তরীণ দ্বন্দের জেরে এজেন্ট পাইনি। কিন্তু ভোটকে কলঙ্কিত করতে অপপ্রচার চালানো হচ্ছে। 

মেহেরপুর জেলা রিটার্নিং অফিসার আতাউল গনি বলেন, সুষ্ঠ ও সুন্দও পরিবেশে ভোট গ্রহণ শেষ হয়েছে। তিনি আরও বলেন  এজেন্ট বের করে দেয়া হয়েছে কিংবা হুমকি দেয়া হয়েছে এমন কোন লিখিত অভিযোগ তিনি পাইনি।

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত



এই পাতার আরো খবর