ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মাগুরায় দুই বিজয়ী প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা
মাগুরা প্রতিনিধি:

মাগুরার দু'টি সংসদীয় আসনে বিজয়ী অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ও ড. বীরেন শিকদারকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। আজ সোমবার সকাল থেকেই সাইফুজ্জামান শিখরের পশুহাসপাতাল পাড়ার নিজ বাড়িতে তাকে শুভেচ্ছ জানানোর জন্য ছুটে আসেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ। এ সময় সাইফুজ্জামান শিখরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

একই ভাবে শহরের নতুন বাজার এলাকার ড. বীরেন শিকদারকে নিজ বাড়িতে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে ঘোষিত ফলাফলে জানা গেছে, মাগুরা-১ আসনের বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৯৮ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোয়ার হোসেন খান পেয়েছেন ১৬ হাজার ৬০৬ ভোট।

অপরদিকে, মাগুরা-২ আসনের আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী ড. বীরেন শিকদার পেয়েছেন ২ লাখ ২৯ হাজার ৬৫৯ ভোট।  নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী পেয়েছেন ৫২ হাজার ৬৬৮ ভোট।   মাগুরা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মো. আলী আকবর রবিবার রাত সাড়ে ৯টায় তার সম্মেলন কক্ষে নির্বাচনের এ ফলাফল ঘোষণা করেন। 

মাগুরা-১ আসন থেকে বিজয়ী অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর জানান, মাগুরার ভোটারা আমার প্রতি যে আস্থা রেখেছেন, সেজন্য আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ থাকবো।  আমি সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। তাদের এই আস্থার প্রতিদান দেয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করব।

বিডি প্রতিদিন/এ মজুমদার



এই পাতার আরো খবর