ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাংলাদেশের রাজনীতিতে ড. কামাল হোসেন জিরো: শেখ সেলিম
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ-২ আসন থেকে ৮ বারের নির্বাচিত সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ঐক্যফ্রন্ট লম্ফ-জম্ফ দিয়েছিল যে তারা সরকার গঠন করে ফেলবে। ঐক্যফ্রন্ট নেতা কামাল হোসেন বাংলাদেশের রাজনীতিতে জিরো, জনগণের সাথে তার কোন সম্পৃক্ততা নেই। টেলিভিশন ও মিডিয়াতে তিনি অনেক বড় নেতা। কামাল হোসেন নিজেই নেতা, জনগণ তো তাকে নেতা বানায়নি।

আজ সোমবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ শেষে এসব কথা বলেন তিনি।

শেখ সেলিম বলেন, শান্তিপূর্ণভাবে সাধারণ মানুষ ভোট দিয়েছে। দেশে ৭০-এর মতো ভোট বিপ্লব হয়েছে। এবারও মানুষ স্বাধীনতাবিরোধী, সন্ত্রাস, জঙ্গিবাদ, রাজাকারের বিরুদ্ধে ভোট বিপ্লব ঘটিয়েছে। এ বিজয় শান্তির, উন্নয়নের, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার বিজয়। এ বিজয়ের মাধ্যমে দেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে।

তিনি আরও বলেন, ৭১-এর পরাজিত শক্তিদের কাছ থেকে ভোটাররা মুখ ফিরিয়ে নিয়েছেন। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ভোট বিপ্লব হয়েছে। ঐক্যফ্রন্টের শোচনীয় পরাজয় হয়েছে, আর আওয়ামী লীগের নিরঙ্কুশ জয় হয়েছে। ভোটারদের বাঁধ ভাঙ্গা জোয়ার দেখে আমরা বুঝেছিলাম আওয়ামী লীগ বড় জয়ের দিকে যাচ্ছে। আমাদের সে ধারণা সঠিক হয়েছে।

এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ পৌর পৌরসভা মেয়র কাজী লিয়াকত আলী, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, শহর আওয়ামী লীগের সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু, সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম গোপালগঞ্জ-২ আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এ আসন থেকে ৮ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলেন।

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর