ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

একা হয়ে যাচ্ছেন ট্রাম্প!
অনলাইন ডেস্ক

এবারের নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের পিছিয়ে পড়ার ইঙ্গিত পেয়েই তার পক্ষ ত্যাগ করতে শুরু করেছেন হোয়াইট হাউসের অনেক জ্যেষ্ঠ কর্মকর্তা। এমনকি ট্রাম্পের নির্বাচনি প্রচার শিবিরের কয়েকজন কর্মকর্তাও তার কাছ থেকে দূরে সরে যাচ্ছেন। খবর সিএনএন। 

তাদের প্রকাশিত খবরে বলা হয়েছে, ইতোমধ্যে মার্কিন নির্বাচনে কে জয়ী হতে যাচ্ছেন, সেটি স্পষ্ট হতে শুরু করেছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত বাইডেন এগিয়ে রয়েছেন। আর এতেই হোয়াইট হাউসের অনেক জ্যেষ্ঠ কর্মকর্তারা ট্রাম্পের সঙ্গ ত্যাগ করতে শুরু করেছেন।

যুক্তরাষ্ট্র ভিত্তিক সংবাদ মাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হযেছে, বর্তমানে ভোটের যে অবস্থা, তাতে পেনসিলভানিয়া ও জর্জিয়ায় ট্রাম্পের পুনরায় নির্বাচিত হওয়ার সম্ভাবনা ক্রমেই কমে আসছে। এমন পরিস্থিতিতে হোয়াইট হাউসের কিছু জ্যেষ্ঠ কর্মকর্তা ও নির্বাচনি প্রচার শিবিরের কয়েকজন কর্মকর্তার সঙ্গে ইতোমধ্যেই প্রেসিডেন্টের দূরত্ব তৈরি হয়েছে।

প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে ট্রাম্পের আর আশাবাদী হওয়ার মতো কিছু নেই বলে জানিয়েছেন তার একজন উপদেষ্টা। সিএনএন-কে তিনি বলেন, বৃহস্পতিবার হোয়াইট হাউজে ট্রাম্প যে বক্তব্য দিয়েছেন সেটি ছিল এক ধরনের মিথ্যাচার। ওই ঘটনার পর হোয়াইট হাউজের অনেক কর্মকর্তা তাদের বিভাগীয় প্রধানদের কাছে ট্রাম্পের পরবর্তী করণীয় নিয়ে নিজেদের উদ্বেগের কথা জানান।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর