ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নেইমারের বিশ্বকাপের ‘সাজগোজ’ শুরু (ভিডিও)
অনলাইন ডেস্ক

এখন পর্যন্ত ব্রাজিল তথা বিশ্বফুটবলের অন্যতম বড় তারকা নেইমার। এখনো বিশ্বকাপ বা ব্যালন ডি’অর জিততে না পারলেও তারকা খ্যাতিতে অনেক এগিয়ে। আসন্ন কাতার বিশ্বকাপে নেইমারই ব্রাজিলের অন্যতম সেরা অস্ত্র। হেক্সা মিশনের আগে নেইমারও আছেন দারুণ ফর্মে। বিশ্বকাপকে সামনে রেখে অনুশীলন শুরু না হলেও বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেয়া শুরু করেছেন নেইমার।

জানা গেছে, বিশ্বকাপে নিজেকে নতুনভাবে উপস্থাপন করার লক্ষ্যে ‘সাজগোজ’ শুরু করেছেন তিনি। এর আগেও দেখা গেছে শুধু মাঠের পারফরম্যান্স দিয়েই আলোচিত নন নেইমার, সাজসজ্জাও বেশ আলোচিত তিনি। কখনো চুলকে রঙিন করে, কখনও ট্যাটু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন ফেলেছেন এই তারকা। রাশিয়া বিশ্বকাপে প্রায় প্রতি ম্যাচেই নতুন নতুন সাজে তাকে দেখা গেছে।

আন্তর্জাতিক গণমাধ্যম মার্কা জানিয়েছে, কাতার বিশ্বকাপকে সামনে রেখে নিজেকে নতুনভাবে উপস্থাপন করার লক্ষ্যে সাজগোজ শুরু করে দিয়েছেন নেইমার। নেইমারের ব্যক্তিগত চর্ম বিশেষজ্ঞ জুলিয়ান নেইভা বলেন, ‘আমরা তার জন্য এক বছরের একটা চিকিৎসা পরিকল্পনা নিয়েছিলাম। বিশ্বকাপ সামনে থাকায় সেটা আরও জোরদার করা হয়েছে। মূলত নেইমারের ত্বকের প্রতিরোধ ক্ষমতা বাড়ানো এবং আগের চেয়ে আকর্ষণীয় করে তোলা। এটা আত্মবিশ্বাসও বাড়ায়।’ 

সূত্র : মার্কা।

বিডি-প্রতিদিন/শফিক

View this post on Instagram

A post shared by Juliana Neiva (@drajuliannaneiva)



এই পাতার আরো খবর