ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মেসির আর্জেন্টিনা বা সুয়ারেজের উরুগুয়ে যেন চ্যাম্পিয়ন হয় : স্প্যানিশ কোচ
অনলাইন ডেস্ক

বিশ্বকাপে একেবারে তরুণ দল নিয়ে খেলতে এসেছে স্পেন। সেই অনভিজ্ঞ টিম নিয়ে অনেক সমালোচনাও হয়েছে। তবে তাতে কান দেননি কোচ লুইস এনরিকে। জানিয়ে দিয়েছেন, বিশ্বকাপ নিয়ে দেশে ফিরতে পারলে সকলের মুখ বন্ধ হয়ে যাবে। তবে যা যদি না হয় তবে লিওনেল মেসির আর্জেন্টিনা বা লুইস সুয়ারেজের উরুগুয়ে যেন চ্যাম্পিয়ন হয়। 

এনরিকে বলেছিলেন যে তিনি মেসি বা সুয়ারেজদের বিশ্বকাপ জিততে দেখতে চান যদি তার দল ট্রফি জিততে না পারে। স্প্যানিশ ম্যানেজার বার্সেলোনার কোচ থাকাকালীন সময়ে দু'জনকেই কোচিং করিয়েছেন। আর তাই দুই ফুটবলারই দারুণ প্রিয় এনরিকের কাছে।  

লুইস এনরিক মনে করেন, "যদি আমরা বিশ্বকাপ না জিততে পারি, তবে আর্জেন্টিনা জিতুক সেটাই চাই। মেসির মতো একজন খেলোয়াড়ের বিশ্বকাপ না পেয়ে অবসর নেওয়াটা খুবই অন্যায্য হবে। লুইস সুয়ারেজের জন্যও উরুগুয়েকেও চ্যাম্পিয়ন দেখলে অবাক হবো না।" 

সমালোচনার জবাবে আবারও আক্রমণাত্মক এনরিকে। তার দল নিয়ে নিয়ে চিন্তিত নন বলেই জানিয়েছেন এনরিকে। দলকে গ্রুপের শীর্ষে রাখাই লক্ষ্য তার। যদিও এনরিকে বলেন, আমি তারুণ্য নিয়ে চিন্তিত নই। ফুটবলের উন্নতি হয়েছে, তরুণ খেলোয়াড়দের অনেক উৎসাহ রয়েছে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া 

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর