ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আর্জেন্টিনাকে শুভকামনা জানিয়ে জয়পুরহাটে সমর্থকদের কমিটি ঘোষণা
জয়পুরহাট প্রতিনিধি
আর্জেন্টিনাকে শুভকামনা জানিয়ে জয়পুরহাটে সমর্থকদের কমিটি ঘোষণা

কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২- এ আর্জেন্টিনা দলকে শুভকামনা জানিয়ে জয়পুরহাটে সমর্থকদের কমিটি ঘোষণা করা হয়েছে। ‘আমরা বাঙালি, আমরা আর্জেন্টিনার ফুটবল খেলার ভক্ত’, এই স্লোগানে সোমবার বিকেলে জয়পুরহাট শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের দ্বিতীয় তলায় ৯ জন উপদেষ্টাসহ ১২১ সদস্যের একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।

জেলা আর্জেন্টিনা সমর্থক পরিষদের সভাপতি হয়েছেন রাশেদুল ইসলাম রাশেদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন নাহিদ আনজুম হৃদয়।

জেলা আর্জেন্টিনা সমর্থক পরিষদের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ বলেন, বাংলাদেশ থেকে আর্জেন্টিনার জন্য যে পরিমাণ দোয়া আছে, এবার অবশ্যই লিওনেল মেসি বিশ্বকাপ নিয়ে ঘরে ফিরবে। এটাই মেসির শেষ বিশ্বকাপ। আমরা  জয়পুরহাট জেলা থেকে জানিয়ে দিতে চাই, জয়পুরহাটে যে পরিমাণ আর্জেন্টিনার সমর্থক, ভালোবাসা ও দোয়া রয়েছে, তাদের দোয়ার ফলেই অবশ্যই বিশ্বকাপ নিয়ে বিজয়ের বেশেই আর্জেন্টিনা দেশে ফিরবে বলে আমি আশাবাদী।

দলের প্রতি শুভকামনা জানিয়ে সাধারণ সম্পাদক নাহিদ আনজুম হৃদয় বলেন, লিওনেল মেসির শেষ বিশ্বকাপ এটা। ২০১৪ সালে ফাইনালে উঠে আর্জেন্টিনা দলের যে স্বপ্ন ভঙ্গ হয়েছিল, ২০২২ এসে কাতার বিশ্বকাপে মেসির হাত ধরেই সেই অর্জন ফিরিয়ে আনবো বলে আমরা আশাবাদী। বিগত ম্যাচগুলোতে আর্জেন্টিনাকে কেউ হারাতে পারেনি। তাতেই প্রমাণ হয় নতুন চমক দেখাবে আর্জেন্টিনা।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর