ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাবিতে জার্মানি সমর্থকদের উন্মাদনায় মুখরিত প্যারিস রোড
রাবি প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

হাতে বাঁশি, গালে রঙ, মুখে শ্লোগান, অন্তরে ভালবাসার উচ্ছ্বাস ও উন্মাদনায় মুখরিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোড। বুধবার (২৩ নভেম্বর) দুপুরে জার্মানির সমর্থকদের আয়োজনে এক আনন্দ শোভাযাত্রায় এভাবেই উত্তাল হয় পুরো ক্যাম্পাস চত্বর। ফুটবল বিশ্বকাপে পছন্দের দল জার্মানিকে সমর্থন জানিয়ে এই উন্মাদনায় মেতে উঠেন তারা।

উচ্ছ্বাস প্রকাশ করে জার্মানির সমর্থক বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর বলেন, আমাদের জার্সিতে চারটি স্টার আছে। আছে বহু দলকে নাকানিচুবানি খাওয়ানোর রেকর্ড। আমরা নিশ্চিতভাবে বলতে পারি এখানে আরেকটি স্টার যোগ হবে। ফুটবল প্রেমীদের জার্মানি সমর্থন না করার উপায় নেই। তাই যারা এখনো ভুল পথে আছেন, দেরি না করে এখনি আমাদের পতাকাতলে যোগ দিন।

বিজয়ের প্রত্যাশা করে জার্মানি সাপোর্টার ইউনিটির দপ্তর সম্পাদক রায়হান ইসলাম বলেন, এবারের মিশন কেবল পেন্টা জয়। এই বিশ্বকাপ জার্মানির রেকর্ড অর্জনের আরেক হাতছানি। তাই অপেক্ষা শুধু বিজয়ের। 

জার্মানির সাপোর্টার ইউনিটির প্রতিষ্ঠাকালীন সভাপতি দেলোয়ার হোসেন ডিলস বলেন, যারা জার্মানি সাপোর্ট করে তারা সকলই রয়েল। আমরা সবাই গর্জন দিতে ভালোবাসি এবং বিজয় ছিনিয়ে আনি।

জার্মানি সাপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক তাজরিন আহমেদ খান মেধা বলেন, আমাদের দলের ব্যাপরে আমরা খুবই আত্মবিশ্বাসী। কেননা আমাদের পিছনে ফেলা আসা অনেক রেকর্ড রয়েছে। তাই এবারের বিজয় কেবল আামাদের। 

উল্লেখ্য, কাতার ফুটবল বিশ্বকাপে জার্মানিকে সমর্থন জানিয়ে রাজশাহী ইউনিভার্সিটি জার্মানি সাপোর্টার ইউনিটি গড়ে উঠছে। সেই সমর্থকগোষ্ঠির নতুন কমিটিতে সাইয়াদার রহমানকে সভাপতি ও তাজরিন আহমেদ খান মেধাকে সাধারণ সম্পাদক করে প্রায় দেড় শতাধিক সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর