ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিশ্বকাপে খেলতে যাওয়া ফুটবলারের বাড়িতে ডাকাতি, অতঃপর…
অনলাইন ডেস্ক
রাহিম স্টার্লিং

বর্তমানে গোটা বিশ্বে চলছে ফুটবল উন্মাদনা। যেন কাতার বিশ্বকাপের জ্বরে আক্রান্ত সারাবিশ্বের ফুটবলপ্রেমীরা। এরই মধ্যে গ্রুপ পর্ব শেষ হয়েছে। এখন চলছে চলছে শেষ ষোলোর খেলার। কোয়ার্টার ফাইনালে জায়গা নিশ্চিত করতে ব্যস্ত দলগুলো।

এর মধ্যেই জানা গেল, বিশ্বকাপে খেলতে যাওয়া এক খেলোয়াড়ের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। তিনি হলেন, ইংল্যান্ড দলের খেলোয়াড় রাহিম স্টার্লিং।

জানা গেছে, লন্ডনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ জন্য তিনি ইতোমধ্যে বাড়ি ফিরে গেছেন। কোয়ার্টার ফাইনালে ওঠা ইংল্যান্ডের হয়ে স্টার্লিং বিশ্বকাপে ফিরবেন কি না এই মুহূর্তে পরিষ্কার নয়।

রবিবার দিবাগত রাতে ইংল্যান্ড–সেনেগাল শেষ ষোলোর ম্যাচের পর স্টার্লিংয়ের দেশে ফেরার কথা জানান দলের কোচ গ্যারেথ সাউথগেট।

সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, স্টার্লিংয়ের লন্ডনের বাসায় ডাকাতি হয়েছে শনিবার রাতে। তার ঘনিষ্ঠ বন্ধুরা, বান্ধবী পাইগ এবং দুই সন্তান কাতারেই ছিলেন। লন্ডনে ছিলেন তার মা। তবে ডাকাতির কারণে ঠিক কী ধরনের ক্ষয়ক্ষতি হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ইংল্যান্ড ফুটবল অ্যাসোসেয়েশনের বিবৃতির কথা উল্লেখ করে সাউথগেট বলেন, “পারিবারিক কারণে ওকে ইংল্যান্ড যেতে হচ্ছে। এই মুহূর্তে সেখানে থাকা পরিবারের সমস্যার সমাধান দরকার। ওর চলে যাওয়ার ঘটনা পরবর্তীতে দল নির্বাচনে প্রভাব ফেলবে না। ব্যক্তিগত বিষয়াদির প্রতি সম্মান রাখতে চাই বলে এ বিষয়ে বেশি কিছু বলতেও চাই না।”

এদিকে, সেমিফাইনালে ওঠার লড়াইয়ে এখন ইংলিশদের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্স। আগামী শনিবার দিবাগত রাত একটায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। সূত্র: দ্য গার্ডিয়ান, দ্য সান ইউকে, ডেইলি মিরর, ইন্ডিপেন্ডেন্ট ইউকে

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর