ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কাতার ছেড়ে যাওয়ার পর নেইমারের আবেগঘন বার্তা
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

ষষ্ঠ বিশ্বকাপ জয়ের স্বাদ নেওয়া হলো না ব্রাজিলের। ক্রোয়েশিয়ার বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচটি ছিল খুবই কঠিন। এই ম্যাচেও ব্যক্তিগত নৈপুণ্যে গোল করেছিলেন নেইমার। কিন্তু ভাগ্য সহায় হয়নি। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে টাইব্রেকারে ১ (৪)-১ (২) গোলে হারার পর কান্নায় ভেঙে পড়েন নেইমার। পুরো দলই কাঁদতে থাকে। 

এরই মধ্যে গতকাল শনিবার বিশ্বকাপ থেকে ব্রাজিলের বিদায়ের পর কাতারকেও বিদায় জানিয়েছে নেইমাররা। এদিনই নিজের ইনস্টাগ্রামে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার এক আবেগঘন বার্তা দিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমি মানসিকভাবে ধ্বংস হয়ে গেছি। এই পরাজয় আমাকে সবচেয়ে বেশি আঘাত করেছে। ম্যাচ শেষে আমি অবিরাম কান্না করেছি। আমি প্রায় ১০ মিনিটের মতো প্যারালাইজড হয়ে ছিলাম।’

নেইমার আর খিলেছেন, আমরা শেষ পর্যন্ত লড়াই করেছি। আমি আমার সতীর্থদের জন্য গর্বিত। দলটির জয় প্রাপ্য ছিল। কিন্তু ঈশ্বর তা চাননি। আমাদের সমর্থন দেয়ার জন্য এবং জাতীয় দলের পাশে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। দুর্ভাগ্যবশত আমরা কাজটি করতে পারিনি। এটি দীর্ঘ সময় আমাদেরকে কষ্ট দিয়ে যাবে। 

ঈশ্বর, সব কিছুর জন্য আপনাকে ধন্যবাদ। আপনি আমাকে সব কিছু দিয়েছেন। তাই আমার কোনো অভিযোগ নেই বলেও ওই পোস্টে উল্লেখ করেন ব্রাজিলের এই পোস্টার বয়। গত শুক্রবার রাতে আল রাইয়ানের এডুকেশন সিটি স্টেডিয়ামে টাইব্রেকারে ২-৪ গোলে হেরে যাওয়ার পরই তাকে মাটিতে লুটিয়ে পড়তে দেখা যায়। কান্না থামছিল না তার। সতীর্থ থিয়াগো সিলভা এসে তাকে থামানোর চেষ্টা করেন।

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর