ঢাকা, বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনাকে সমর্থন ব্রাজিল সমর্থকের, ভিডিও ভাইরাল
কুড়িগ্রাম প্রতিনিধি
সংগৃহীত ছবি

সম্প্রতি দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা দলকে সমর্থনের ঘোষণা দিয়েছেন কুড়িগ্রামের এক ব্রাজিল সমর্থক। বৃহস্পতিবার বিকালে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা সদরের পানিমাছকুটি গ্রামের বাসিন্দা ব্রাজিলের সমর্থক ঈমান আলী নামে ওই যুবক এ কাজ করেন। এ ঘটনার ১ মিনিট ৩৮ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। 

বিষয়টি নিয়ে ঈমান আলী বলেন, ছোটবেলা থেকে ব্রাজিলের খুবই ভক্ত ছিলাম। সব সময় দলটির জন্য অনেকের সঙ্গে তর্ক করতাম। কিন্তু ক্রোয়েশিয়ার মতো দলের কাছে হেরে যাবে ব্রাজিল, এটা আমি ভাবতে পারিনি। দুর্দান্ত গোল করেও ব্রাজিলকে সেমিফাইনালে তুলতে পারেননি সেই নামকরা খেলোয়াড় নেইমার। আর মেসির দল আর্জেন্টিনা সেই একই দল ক্রোয়েশিয়াকে তিন গোলে পরাজিত করে। এসব দেখে আমি আর্জেন্টিনার ফ্যান হয়ে যাই। তাই আমি সেদিন থেকে আর্জেন্টিনার সমর্থন করতে শুরু করি। 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বালতিতে রাখা দুধ দিয়ে একটি বদনায় করে ঈমান আলীর মাথায় দুধ ঢালছেন স্থানীয় আর্জেন্টিনার সমর্থক মাসুদ রানা। মাসুদ রানা জানান, ঈমান আলী ব্রাজিলের সমর্থক ছিল। কিন্তু ক্রোয়েশিয়ার সঙ্গে ব্রাজিলের হেরে যাওয়ায় তার মন খারাপ হয় এবং তার মনোবল হারিয়ে ফেলে। যে ক্রোয়েশিয়া ব্রাজিলকে হারিয়েছে, সেই ক্রোয়েশিয়াকে ৩ গোলে পরাজিত করে আর্জেন্টিনা। এ কারণে ঈমান আলী দুধ দিয়ে গোসল করে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনাকে ভালোবেসে যোগ দেন।

ফুলবাড়ী উপজেলার আর্জেন্টিনার অপর সমর্থক বিপুল জানান, আর্জেন্টিনা একটি সেরা দল, এটি যে ঈমান আলীর বোধদয় হয়েছে সে জন্য তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর