ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাংলাদেশকে ধন্যবাদ জানাল আর্জেন্টিনা
অনলাইন ডেস্ক

কাতারের লুসাইল স্টেডিয়ামে নির্ধারিত সময়ে ৩-৩ গোলের সমতায় হৃদয় হীম করে স্নায়ু জমাট বাঁধিয়ে দেওয়া ম্যাচে টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ ঘরে তুললো লিওনেল মেসির আর্জেন্টিনা। এতে ঘুচল ৩৬ বছরের শিরোপা খরা।

বিশ্বকাপ জয়ের পরও বাংলাদেশি ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে আর্জেন্টিনা।

গতকাল রবিবার নিজেদের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে আর্জেন্টিনা ফুটবল ফেডারশন লিখেছে, ‘ধন্যবাদ বাংলাদেশ। আপনাদের সুন্দর সমর্থনের জন্য ধন্যবাদ কেরালা, ভারত, পাকিস্তান।’

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার প্রতিটি জয়ে বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তদের মনে আনন্দের জোয়ার বয়ে গেছে। গভীর রাতেই রাস্তায় বেরিয়েছে মিছিল। বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের এই উল্লাসের আওয়াজ পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। বিভিন্ন সময়ে বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকদের উল্লাসের ভিডিও শেয়ার করেছে। এবার আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের ধন্যবাদও কুড়িয়ে নিল বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকরা।

এর আগে ২০১৪ সালে জার্মানির বিপক্ষে টুর্নামেন্টের ফাইনালে হেরে যাওয়া লাতিন আমেরিকার এই দলটি ১৯৮৬ সাল থেকে গতকালের আগপর্যন্ত বিশ্বকাপ জিততে পারেনি। তবে দলের উত্থান আর্জেন্টিনাকে ব্যাপক উৎসাহিত ও উল্লসিত করেছে।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর