ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সিরাজের বোলিংয়ে মুগ্ধ আমির
অনলাইন ডেস্ক
মোহাম্মদ সিরাজ। ফাইল ছবি

আগামী ৫ অক্টোবর থেকে ভারতে ওয়ানডে বিশ্বকাপের আসর শুরু। আহমেদাবাদে উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড প্রতিদ্বন্দ্বিতা করবে নিউজিল্যান্ডের বিপক্ষে। তবে এবারের আসরে শিরোপা জয়ের ফেভারিট হিসেবে স্বাগতিক ভারতকে এগিয়ে রাখছেন অনেকেই।

কারণ ভারতের দুর্দান্ত ব্যাটিং লাইনআপের সঙ্গে আছে অসাধারণ বোলিং ইউনিট। একটা সময় ছিল, ভারতের পেস বোলারদের খুব একটা পাত্তা দিতেন না প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানরা। কিন্তু এখন সময় বদলেছে। যশপ্রীত বুমরাহ, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজদের সমন্বয়ে ভালো একটি পেস বোলিং আক্রমণ গড়ে তুলেছে ভারত।

বুমরাহকে তো সময়ের অন্যতম সেরা পেসারই বলেন অনেকে। কিন্তু পাকিস্তানের সাবেক পেসার মোহাম্মদ আমির বলছেন অন্য কথা। বুমরাহ’র চেয়ে তিনি ভারতীয় দলে এগিয়ে রাখছেন সিরাজকেই। তাকে ভারতীয় দলের সেরা পেসার মনে করেন পাকিস্তানের এই সাবেক পেসার।

আমির বলেছেন, আমি তাকে (সিরাজ) দেখে সত্যিই মুগ্ধ। সাদা বলের ক্রিকেটে সে যখন আসে, কেউ তাকে গুরুত্বের সঙ্গে নেয়নি বা সেভাবে গোনায় ধরেনি। সাদা বলের ক্রিকেটে সে যেভাবে উন্নতি করেছে এবং পারফরম্যান্স করেছে, সেটা এককথায় বিস্ময়কর আর অসাধারণ। সাদা ও লাল-দুই বলেই সে অসাধারণ।



এই পাতার আরো খবর