ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পাকিস্তানকে হারিয়ে চমক দেখানোর অপেক্ষায় নেদারল্যান্ডস
অনলাইন ডেস্ক
স্কট অ্যাডওয়ার্ডস

শক্তির বিচারে এবারের বিশ্বকাপে সবচেয়ে দুর্বল দল ধরা হচ্ছে নেদারল্যান্ডসকে। কিন্তু তারাও অঘটন ঘটাতে পারে। কেননা বাছাইপর্ব খেলে বিশ্বকাপের মূল পর্বের টিকিট কেটেছে নেদারল্যান্ডস। আর সেই বাছাইপর্বে ডাচরা ওয়েস্ট ইন্ডিজ, জিম্বাবুয়ে, স্কটল্যান্ডের মতো দলের বাঁধা পাড় করে বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে।

এবারের বিশ্বকাপে ডাচরা তাদের মিশন শুরু করবে পাকিস্তানের বিপক্ষে। আনপ্রেডিক্টেবল পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে চায় তারা। নেদারল্যান্ডসের অধিনায়ক স্কট অ্যাডওয়ার্ডস জানান, বিশ্বকাপ সকল দলের জন্যই কঠিন হবে। চমক দেখানোর প্রত্যাশা নিয়েই মাঠে নামবে তারা। সেই চমকের শুরুটা তারা করতে চায় পাকিস্তানকে হারিয়ে। অ্যাডওয়ার্ডস বলেন, আমি মনে করি এই টুর্নামেন্টে সব খেলাই কঠিন হতে চলেছে। তবে স্পষ্টতই পাকিস্তান খুব ভালো দল। তবে আমরা এই টুর্নামেন্টে চমকপ্রদ কিছু করতে চাই। এটা হায়দরাবাদে পাকিস্তানের বিপক্ষেও হতে পারে।

আজ বৃহস্পতিবার ২০২৩ ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ। প্রথম ম্যাচেই মাঠে নামবে গত বারের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। শুক্রবার (৬ অক্টোবর) নেদারল্যান্ডসের মুখোমুখি হবে পাকিস্তান।     

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর