ঢাকা, শনিবার, ২০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এমন হারের পর ধর্মশালার আউটফিল্ডকে দুষলেন আফগান কোচ!
অনলাইন ডেস্ক

দারুণ জয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে বাংলাদেশ। আফগানিস্তানকে ছয় উইকেটে হারিয়েছে টাইগাররা। তবে আবারও আলোচনার কেন্দ্রে হিমাচল প্রদেশের ধর্মশালা স্টেডিয়াম। এই ভেন্যুর আউটফিল্ড নিয়ে আছে ঘোরতর অভিযোগ, নিম্নমানের আউটফিল্ডের কারণে এর আগে ভারতের একটি ম্যাচ এখান থেকে সরিয়ে নেওয়া হয়েছিল। গতকাল বিশ্বকাপের প্রথম ম্যাচের পর আবারও আলোচনায় এসেছে এই আউটফিল্ড।  

ম্যাচ হারের পর আফগান কোচ জোনাথন ট্রট তো সরাসরিই আঙুল তুলেছেন মাঠের দিকে। যদিও বিপরীত মত বাংলাদেশের অধিনায়কের। খেলা শেষে সাকিব আল হাসান বলেছেন, ম্যাচ জিততে হলে এই ধরণের কঠিন আউটফিল্ডে মানিয়ে নিতে হবে।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ট্রট বলেন, 'আমরা সারা বিশ্বে ক্রিকেটের বিজ্ঞাপন দেখতে পাই যেখানে খেলোয়াড়দের তাদের ফিল্ডিং উন্নত করতে শেখানো এবং উৎসাহিত করা হয়। এমন যুগে যদি আপনি খেলোয়াড়দের চোট নিয়ে চিন্তিত হন... আমরা ভাগ্যবান মুজিবের হাঁটুতে গুরুতর চোট পাননি।'

এর আগে চলতি বছর বাজে আউটফিল্ডের কারণে ধর্মশালা থেকে ম্যাচ সরাতে বাধ্য হয় বিসিসিআই। ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার বোর্ডার-গাভাস্কার ট্রফির তৃতীয় টেস্ট ম্যাচ হওয়ার কথা ছিল ধর্মশালায়। পরে সেটা সরিয়ে নেওয়া হয় ইন্দোরে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর