ঢাকা, শনিবার, ২০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভারত-পাকিস্তান ম্যাচের জন্য ছাড়া হচ্ছে বাড়তি টিকিট
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

দীর্ঘদিন ধরে ভারত ও পাকিস্তান নিজেদের মধ্যে কোনো দ্বিপাক্ষিক সিরিজ খেলেনি। রাজনৈতিক কারণে দু’দেশের সফর বন্ধ। দেশ দুটির রাজনৈতিক উত্তেজনা ছড়িয়ে পড়ে ক্রিকেট মাঠেও।

তাই ভারত-পাকিস্তান ম্যাচ মানেই টানটান উত্তেজনা। এজন্য আগামী ১৪ অক্টোবর বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহ তুঙ্গে। প্রায় সকলেই এই একটি ম্যাচের টিকিট চান। বিপুল চাহিদার কথা মাথায় রেখে প্রথম থেকেই আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে এই ম্যাচ আয়োজনের পরিকল্পনা করা হয়েছে।

প্রথম দফার সব টিকিট মাত্র এক ঘণ্টাতেই বিক্রি হয়ে গিয়েছিল। আরও ১৪ হাজার টিকিট সাধারণ ক্রিকেটপ্রেমীদের জন্য বিক্রি করা হবে বলে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। রবিবার দুপুর ১২টা থেকে অনলাইনে পাওয়া যাবে ভারত-পাকিস্তান ম্যাচের এসব টিকিট।

শুধু ভারতীয়রা নয়, গ্যালারিতে বসে ভারত-পাকিস্তান লড়াইয়ের উত্তাপ নিতে আগ্রহী পাকিস্তানের সমর্থকরাও। এ ছাড়া বিভিন্ন দেশের সমর্থকদেরও আগ্রহ থাকে এই দু’দেশের ম্যাচ নিয়ে। স্টেডিয়ামের কোনো আসন ফাঁকা থাকবে না বলেই মনে করা হচ্ছে। সেমিফাইনাল বা ফাইনালে ভারত-পাকিস্তানের মুখোমুখি হওয়া অনিশ্চিত। তাই বিশ্বকাপের লিগ পর্বের এই ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর