ঢাকা, শনিবার, ২০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন লিটন
অনলাইন ডেস্ক
লিটন দাস।

পুণে শহরের সবচেয়ে বড় ‘ফোনিক্স’ শপিং মল। আইটি সিটির সেন্টার পয়েন্টে বিশাল আকারের শপিং মলে ঘুরতে দেখা যায় লিটন দাসকে। হাফপ্যান্ট, সাদা-কালো স্ট্রাইপ টি-শার্ট ও কালো বেসবল ক্যাপে ঘোরাঘুরি করছিলেন টাইগার ওপেনার। শপিং মল থেকে কেনাকাটা করে বের হওয়ার সময় ছন্দহীন লিটনের সঙ্গে ছবি তুলতে কাউকে আগ্রহী হতে দেখা যায়নি। রান করার চাপে থাকা বিমর্ষ লিটন ধীরপদে হেঁটে হেঁটে মল ছেড়ে বেরিয়ে ট্যাক্সি ধরে ফিরে যান ‘টিম হোটেল’ কনরাড পুণেতে। 

রবিবার (১৫ অক্টোবর) ছিল বাংলাদেশ ক্রিকেটারদের বিশ্রাম। আজ সোমবার  বিশ্রাম নেবেন ক্রিকেটাররা। মঙ্গলবার (১৭ অক্টোবর) অনুশীলন টাইগার ক্রিকেটারদের। গতকাল রবিবার শপিং মলে মিডিয়াকর্মীদের দেখে আঁতকে ওঠেন টাইগার ওপেনার লিটন। এর আগে অবশ্য টিম হোটেলে মিডিয়াকর্মীদের দেখে বিরক্তি প্রকাশ করেন। শুধু তাই নয়, হোটেলের নিরাপত্তাকর্মীকে ডেকে জানতে চান, মিডিয়াকর্মীরা টিম হোটেলে কী করেন? অথচ মাহমুদুল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, তাসকিন আহমেদ, তানজিদ তামিম, শেখ মেহেদি ও হাসান মাহমুদরা হোটেল লবিতে মিডিয়াকর্মীদের হাসিমুখে হাত নাড়িয়ে শুভকামনা জানান। লিটনের বিরক্তি প্রকাশের পর হোটেল ম্যানেজমেন্ট মিডিয়াকর্মীদের চলে যেতে অনুরোধ করে। তবে তার এই কাণ্ড অনেককেই রীতিমতো হতবাক করেছে। কেউ বলছেন, ক্রোধ ব্যবস্থাপনায় খেই হারাচ্ছেন লিটন। 

এদিকে, রবিবার ঘটে যাওয়া ঘটনার জন্য সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন লিটন দাস। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে দাবি করেছেন, সাংবাদিকদের প্রতি বরাবরই শ্রদ্ধাশীল তিনি।   ফেসবুক পোস্টে লিটন দুই হাত জোর করা একটি ইমোজি দিয়ে লিখেছেন, গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর