ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গিলের ফিফটিতে গ্যালারিতে উচ্ছ্বসিত সারা
অনলাইন ডেস্ক
শুভমান গিল ও সারা টেন্ডুলকার। ফাইল ছবি

বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে অর্ধশতরান করেছেন শুভমান গিল। বিশ্বকাপে এটাই তার প্রথম অর্ধশতরান। সেই উচ্ছ্বাস উদযাপন করার ফাঁকে তিনি দর্শক আসনে পেয়ে গেলেন এক বিশেষ সমর্থককে। তিনি আর কেউ নন, সারা টেন্ডুলকার। শচীন টেন্ডুলকারের মেয়ে, যার সঙ্গে গিলের সম্পর্ক নিয়ে অনেক চর্চা হয়েছে।

এদিন ভারতের ইনিংস চলাকালীন ক্যামেরা অনেক বারই ধরেছে ভিআইপি দর্শক আসনে বসে থাকা সারাকে। প্রথম সপ্তম ওভারের মাঝামাঝি সারাকে দেখানো হয় ক্যামেরায়। হাসান মাহমুদের বোলিংয়ে একটি দর্শনীয় ড্রাইভে চার মারেন শুভমান। তার পরেই দেখা যায় সারা হাততালি দিচ্ছিলেন।

তবে শচীন-কন্যার উচ্ছ্বাস আরও বেড়ে যায় অর্ধশতরান করার পর। শুভমান অবশ্য খুব বেশিক্ষণ সারাকে হাততালি দেওয়ার সুযোগ দেননি। অর্ধশতরান করার পরেই তুলে মারতে গিয়ে তিনি আউট হয়ে যান। বাউন্ডারির ধারে তার ক্যাচ ধরেন মাহমুদুল্লাহ।

উল্লেখ্য, ৭ উইকেটের শোচনীয় হারে বাংলাদেশ প্রায় ছিটকে পড়েছে বিশ্বকাপ থেকে। যদিও বাকি আছে আরও পাঁচ ম্যাচ। তবে সাকিবের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেওয়া নাজমুল হোসেন শান্ত এখনো স্বপ্ন দেখতে বলেছেন, ‘একটি জয় পুরো মোমেন্টাম বদলে দিতে পারে। বাকি আছে আরও পাঁচ ম্যাচ। এখনো ৩-৪টি জয় পাওয়া সম্ভব।’ 

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর