ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আফগানদের বিপক্ষে বড় ব্যবধানে হার নিয়ে যা বললেন বাবর আজম
অনলাইন ডেস্ক

আইসিসি ওয়ানডে বিশ্বকাপে গতকাল পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত ক্রিকেট খেললেন আফগানরা। ব্যাটে-বলের লড়াইয়ে বাবর আজমদের কোণঠাসা করে দিলেন হাসমতুল্লাহ শহিদিরা। আফগান বোলারদের আগুনে-বোলিংয়ে পাকিস্তান ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৮২ রান করে। জবাব দিতে নেমে পাকিস্তানি বোলারদের তেমন একটা পাত্তাই দেননি রাহমানুল্লাহ, ইব্রাহিম, রহমত শাহরা। হেসেখেলে পাকিস্তানকে হারায় আফগানিস্তান। ২৮৩ রানের টার্গেটে খেলতে নেমে আফগানরা ৮ উইকেটে জয় পায়।

এত ব্যবধানের এ হার অনেক কষ্ট দিয়েছে পাকিস্তানকে। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে এমনটাই মন্তব্য করেছেন বাবর আজম। তিনি  বলেন, এই হার কষ্টদায়ক। আমরা ভালো সংগ্রহ করেছিলাম। বোলিংয়ে আমরা তেমন ভালো করতে পারেনি। মাঝের ওভারে উইকেট নিতে পারিনি। আপনি যদি কোন ডিপার্টমেন্টেই ভালো না হন তাহলে ম্যাচ জিততে পারবেন না।

আক্ষেপের সুরে বাবর আরও বলেন, আমরা তাদের বাউন্ডারি মারা থেকে বিরত রাখতে পারেনি। ইচ্ছেমত রান দিয়েছি যা আমাদের ভুগিয়েছে। আমাদের মাঝের ওভারে উইকেট নেওয়ার দরকার ছিল কিন্তু আমরা তা পারিনি। আফগানিস্তান অসাধারণ খেলেছে। এজন্য জয়টা তাদের প্রাপ্য। আমরা বোলিং ও ফিল্ডিংয়ে কোনভাবেই ভালো করিনি।

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর