ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে পাকিস্তান শিবিরে ধাক্কা
অনলাইন ডেস্ক
পেসার হাসান আলি। ফাইল ছবি

একে একে পাঁচ ম্যাচের তিনটিতে হেরে চলতি বিশ্বকাপে প্রবল চাপে পাকিস্তান। তার উপরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মরণ-বাঁচন ম্যাচে পূর্ণ শক্তির দল হাতে পাচ্ছে না তারা। হারের হ্যাটট্রিক থেকে ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে পাকিস্তান দলে পাচ্ছে না নির্ভরযোগ্য পেসারকে।

এমনিতেই নাসিম শাহ চোট পেয়ে ছিটকে যাওয়ায় তার অভাব টের পাচ্ছে পাকিস্তান। এবার দক্ষিণ আফ্রিকা ম্যাচ থেকে ছিটকে গেলেন অভিজ্ঞ পেসার হাসান আলি। চোট নেই হাসানের। আসলে অসুস্থতার জন্য শুক্রবার চেন্নাইয়ে মাঠে নামতে পারবেন না তিনি। জ্বরে কাবু হাসানকে ছাড়াই প্রোটিয়াদের মোকাবিলা করতে হবে বাবরদের।

হাসান দ্রুত সুস্থ হয়ে উঠছেন। তবে তাকে দুর্বলতা নিয়ে মাঠে নামাতে রাজি নয় পাকিস্তান টিম ম্যানেজমেন্ট। বরং বাকি ম্যাচগুলোর আগে তাকে পুরোপুরি সুস্থ হয়ে ওঠার সুযোগ দিতে চায় পাকিস্তান।

স্বাভাবিকভাবেই হাসান আলি না থাকায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শক্তি কমল পাকিস্তানের। বাবর আজমরা সম্ভবত তার পরিবর্তে মহম্মদ ওয়াসিম জুনিয়রকে দক্ষিণ আফ্রিকা ম্যাচের প্রথম একাদশে জায়গা করে দিতে পারেন।

উল্লেখ্য, নাসিম শাহ চোট পেয়ে ছিটকে যাওয়ায় বিশ্বকাপ দলের দরজা খোলে হাসানের সামনে। হাসান পাঁচ ম্যাচে খেলে ৮টি উইকেট নিয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর