ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ডাচদের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে টাইগাররা
অনলাইন ডেস্ক

আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপে দারুণ সূচনা করে টাইগাররা। কিন্তু পরের চার ম্যাচে সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। টানা চার হারে মানসিকভাবে বিধ্বস্ত টাইগাররা। অন্যদিকে, নেদারল্যান্ডসও এই মুহূর্তে খুব একটা ভালো পরিস্থিতির মধ্যে নেই। চলতি ওডিআই বিশ্বকাপে ৫টি ম্যাচ খেলেছে, যার মধ্যে মাত্র ১টি ম্যাচে জয়ের মুখ দেখেছে তারা।

শনিবার (২৮ অক্টোবর) কলকাতার ইডেন গার্ডেন স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে ডাচদের বিপক্ষে মাঠে নামছে টাইগাররা। ম্যাচে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন নেদারল্যান্ডসের অধিনায়ক স্কট এডওয়ার্ডস। নেদারল্যান্ডসের আমন্ত্রণে বল করবে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: তানজিদ হাসান, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ, মেহেদি হাসান মিরাজ, শেখ মেহেদী, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

নেদারল্যান্ডস একাদশ: ম্যাক্স ও’ডাউড, বিক্রমজিৎ সিং, ওয়েসলি বারেসি, কলিন অ্যাকারম্যান, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটরক্ষক), বাস ডি লিড, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট, লোগান ভ্যান বেক, শরিজ আহমেদ, আরিয়ান দত্ত ও পল ভ্যান মিকারেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর