ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে ইংল্যান্ড
অনলাইন ডেস্ক
ফাইল ছবি

বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে স্বাগতিক ভারত। রবিবার ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একনা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার।

বিশ্বকাপে একমাত্র অপরাজিত দল স্বাগতিক ভারত। এখন পর্যন্ত একটি ম্যাচেও হারের মুখ দেখেনি তারা। পাঁচ ম্যাচের সবকটিতে জিতে দুর্দান্ত ছন্দে রয়েছে ভারত। জয়ের সেই ধারা ধরে রাখার লক্ষ্য রোহিত শর্মার দলের। এই ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে ভারত।

অপরদিকে, বিশ্বকাপে একেবারে ছন্দহীন বর্তমান ইংল্যান্ড। ৫ ম্যাচ খেলে মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে তারা। এই ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রচেষ্টায় মাঠে নামবে ইংলিশরা। এই ম্যাচে ইংল্যান্ডও অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে। 

ভারতের একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ ও জাসপ্রিত বুমরাহ।

ইংল্যান্ড একাদশ : ডেভিড মালান, জনি বেয়ারস্টো, জো রুট, লিয়াম লিভিংস্টোন, জস বাটলার (অধিনায়ক), বেন স্টোকস, মইন আলি, ক্রিস ওকস, ডেভিড উইলি, মার্ক উড ও আদিল রশিদ।

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর