ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বড় ধাক্কা খেল অস্ট্রেলিয়া
অনলাইন ডেস্ক

চলমান বিশ্বকাপে এখনও সেমিফাইনাল নিশ্চিত না হলেও সঠিক পথেই আছে প্যাট কামিন্সের দল। কিন্তু ইংল্যান্ডের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচের আগে একের পর এক দুঃসংবাদ অজি শিবিরে। গলফ খেলতে গিয়ে মাথায় আঘাত পাওয়ায় গ্লেন ম্যাক্সওয়েল আগেই ছিটকে গেছেন। এবার আরও এক গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে হারাল তারা।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে অলরাউন্ডার মিচেল মার্শকেও পাচ্ছে না অস্ট্রেলিয়া। গতকাল বুধবার (১ নভেম্বর) রাতেই দেশে ফিরে গেছেন মার্শ। ক্রিকেট অস্ট্রেলিয়া বুধবার রাতেই এক বিবৃতিতে মার্শের বাড়ি ফেরার বিষয়টি নিশ্চিত করেছে।

সেই বিবৃতিতে বলা হয়েছে, 'অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মিচেল মার্শ ব্যক্তিগত কারণে গতরাতে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩ থেকে বাড়ি ফিরে গেছেন।' তবে এই অলরাউন্ডার ঠিক কবে ভারতে ফিরবেন তা নিশ্চিত করেনি দেশটির ক্রিকেট বোর্ড। শুধু এটুকু নিশ্চিত করা হয়েছে যে, ইংল্যান্ডের বিপক্ষে শনিবারের (৪ নভেম্বর) ম্যাচটি খেলছেন না মার্শ।

ব্যক্তিগত কারণে দেশে ফিরে গেলেও ঠিক কী কারণে তিনি বিশ্বকাপের মাঝপথে দেশে ফিরে গেলেন তা নিশ্চিত হওয়া যায়নি। ম্যাক্সওয়েলের পর একাদশের আরও এক গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে হারানো অজিদের জন্য বড় ধাক্কা হয়ে এলো।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর