ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সাকিব-তামিমের দ্বন্দ্ব নিয়ে মুখ খুললেন তাসকিন
অনলাইন ডেস্ক
তাসকিন আহমেদ। ফাইল ছবি

চলতি ওয়ানডে বিশ্বকাপে টাইগারদের শেষ ম্যাচের রাতে আবারও আলোচনায় উঠে এলো সাকিব ও তামিম ইস্যু। শনিবার শেষ ম্যাচের পর দলের পেস বোলার তাসকিন আহমেদের কাছে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হয়। সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘খেলোয়াড় হিসেবে, আমাদের হাতে এই জিনিসটার তেমন কিছুই ছিল না। নিঃসন্দেহে কোনো ঝামেলা ভালো না। আমাদের নিয়ন্ত্রণে ছিল না বিষয়টা। সব সময় যদি এ ধরনের ঝামেলা হয়ে থাকে, যে কারও সঙ্গেই হোক না কেন, সেটা না হওয়াটাই ভালো। কোনো ঝামেলা-ই ভালো না।’ 

এদিকে, গেলে এবার বিশ্বকাপের শুরু থেকেই বাংলাদেশ ক্রিকেটে ভর করেছিল একরাশ বিতর্ক। দলের দুই নির্ভরযোগ্য তারকা সাকিব আল হাসান এবং তামিম ইকবালের দ্বন্দ্ব বারবার গণমাধ্যমের শিরোনাম হয়েছে। বড় রকমের সেই বিতর্কের চাপ মাথায় নিয়েই বিশ্বকাপ খেলতে হয়েছে বাংলাদেশকে। মাঠের বাইরের চাপ আর মাঠের পারফর্ম্যান্স কোনটাই বাংলাদেশের পক্ষে ছিল না এই পুরো আসরে। 

পরিশেষে ব্যর্থতা নিয়ে বিশ্বকাপ শেষে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। ক্রিকেটারদের বহনকারী চাটার্ড ফ্লাইটটি আজ রবিবার সকাল সাড়ে ৯টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছায়। গতকালই বাংলাদেশ বিশ্বকাপের শেষ ম্যাচ খেলেছে। এ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল অস্ট্রেলিয়া। ইনজুরির কারণে বাংলাদেশের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান এ ম্যাচে খেলেননি। তিনি আগেই দেশে ফিরেছেন।

বিডি-প্রতিদিন/শফিক



এই পাতার আরো খবর