ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অবশেষে সেই ইনজুরি নিয়ে মুখ খুললেন সালাহ
অনলাইন ডেস্ক

রাশিয়া বিশ্বকাপে তারকা ফুটবলারদের চমক দেখতে মুখিয়ে আছে পুরো বিশ্ব। যার মধ্যে অন্যতম মিশরের মোহাম্মদ সালাহ। তবে গত মাসে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে কাঁধের ইনজুরি তার বিশ্বকাপে খেলা নিয়ে সংশয়ের সৃষ্টি করে। সেই ঘটনা নিয়ে এতোদিন নিজে কিছু না বললেও শেষ পর্যন্ত স্প্যানিশ পত্রিকা মার্কার সঙ্গে এক সাক্ষাৎকারে ‘স্বপ্ন ভঙ্গের’ সেই মুহূর্ত নিয়ে মুখ খুললেন সালাহ।

ইনজুরি নিয়ে চ্যাম্পিয়নস লিগের ফাইনালের প্রায় মাঝপথে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়ার সেই মুহূর্তকে নিজের ক্যারিয়ারের সবচেয়ে বাজে মুহূর্ত হিসেবে অভিহিত করেছেন মোহাম্মদ সালাহ। আলাপচারিতায় ২৫ বছর বয়সী এই তারকা বলেন, ‘আমি ভাবতে শুরু করেছিলাম, আমি হয়তো বিশ্বকাপ মিস করবো, এটা ছিল ভয়ানক ব্যাপার’।

বিশ্বকাপকে সামনে রেখে ইনজুরি থেকে সেরে উঠতে অক্লান্ত পরিশ্রম করছেন সালাহ। ২৭ বছর পর বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছে তার দেশ মিশর। এমন এক ঐতিহাসিক মুহূর্ত নিয়ে সালাহ বলেন, ‘বিশ্বকাপে কোয়ালিফাই করা আমাদের কাছে স্পেনের বিশ্বকাপ জয়ের সমান’।

এদিকে মিশর সমর্থকদের জন্য সুখবর দিয়ে কোচ হেক্টর কুপার জানিয়েছেন, বিশ্বকাপে থাকছেন মোহাম্মদ সালাহ। তার চিকিৎসক জানিয়েছেন, প্রথম দুই ম্যাচে ইংলিশ প্রিমিয়ার লিগে গোল্ডেন বুটজয়ীর খেলার সম্ভাবনা কম।

বিডি প্রতিদিন/ ৯ জুন ২০১৮/ ওয়াসিফ



এই পাতার আরো খবর