ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

লোকচক্ষুর আড়ালে অনুশীলন সারলেন নেইমার!
অনলাইন ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের উন্মাদনায় ভাসছে ফুটবলপ্রেমীরা। চমক দেখিয়ে চলেছেন তারকা খেলোয়াড়রা, পাশাপাশি বেশ কয়েকটি অঘটনও ঘটেছে চলতি আসরে। নেইমার, মার্সেলো, কোতিনহোর মতো তারকা সমৃদ্ধ একটা দল নিয়েও সুইজারল্যান্ডের বিপক্ষে জয় তুলে নিতে পারেনি ব্রাজিল। যা আসরের অন্যতম ফেভারিট দলটির জন্য অস্বস্ত্বির।

নিজেদের দ্বিতীয় ম্যাচে শুক্রবার সেন্ট পিটার্সবার্গে কোস্টারিকার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল।

এদিকে, ব্রাজিল শিবিরের প্রাণ ভোমরা নেইমার বিশ্বকাপ শুরুর আগে থেকেই পায়ের চোটে ছিলেন। এরই মধ্যে, সুইস ফুটবলাররা নেইমারের সঙ্গেই দশবার ফাউল কেরেছে, যা কিনা ইতিহাস গড়েছে। এরপর মঙ্গলবার সোচিতে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিলেও মাত্র ১৫ মিনিট মাঠে থেকে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছেন ফিজিও ব্রুনো মাজ্জিয়োত্তির কাঁধে ভর করে।

এ ব্যাপারে দলের ফিজিও রদরিগো লাসমার ও মুখপাত্র ভিনাসিয়াস রোদ্রিগেস, দু'জনই জানিয়েছেন নেইমারের সাময়িক বিশ্রামের কথা। তবে ব্রাজিল ভক্তদের জন্য খুশির খবর পরের দিন বুধবার অনুশীলনে ফিরেছেন নেইমার। সব রকমের প্রস্তুতিতে অংশও নিয়েছেন বলেও জানা যায়।

নেইমারের অনুশীলন পর্বে কোনো গণমাধ্যমকে যেতে দেয়া হয়নি। তবে নেইমার কতটা অনুশীলন করেছেন তা জানা গেছে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের টুইটারে পোস্ট করা ছবি এবং ভিডিও দেখে।

বিডি প্রতিদিন/ ২২ জুন ২০১৮/ ওয়াসিফ



এই পাতার আরো খবর