ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আর্জেন্টাইন ভক্তদের আনন্দ অশ্রু
অনলাইন ডেস্ক
সংগৃহীত ছবি

রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ২-১ গোলের জয় পায় আর্জেন্টিনা। ম্যাচের শেষ বাঁশি বাজতেই আর্জেন্টিনা-আর্জেন্টিনা আর মেসি-মেসি স্লোগানে উত্তাল হয়ে ওঠে সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়াম। খাদের কিনারায় পড়ে যাওয়া আর্জেন্টিনাকে নতুন জীবন দিয়েছে এই সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামই। তাই আর্জেন্টিনার সমর্থকরা যেন এই স্টেডিয়াম ছাড়তেই চাচ্ছিলেন না। 

তবে শুধু সমর্থকরাই নয়, মাঠ ছাড়তে মন চাইছিল না মেসিদেরও। ম্যাচের পর দুই দলের খেলোয়াড়রাই কাঁদলেন। আর্জেন্টাইনদের সেই কান্না ছিল আনন্দের আর নাইজেরিয়ানরা কস্টে কেঁদেছেন। তবে মেসিদের সেই কান্না কিন্তু শুধু মাঠেই থেমে থাকেনি। সেই কান্নার অনুভূতি ছড়িয়েছে গ্যালারিতেও। ম্যাচ শেষে আর্জেন্টাইন সমর্থদের চোখে ছিল আনন্দঅশ্রু। ম্যাচ শেষে তাই অনেক সময় তারা মাতিয়ে রাখলো সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়াম।

তীব্র লড়াইয়ের পর দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হতেই চোখের পানি আটকাতে পারেননি আর্জেন্টিনার খেলোয়াড়রা। কিন্তু আর্জেন্টিনার আনন্দের সেই কান্না সবার আগে শুরু করেছিলেন দিয়াগো ম্যারাডোনা। মেসির গোলের পর তিনি কান্নায় ভেঙে পড়েছিলেন। তবে ম্যারাডোনাই নয়, শেষ পর্যন্ত বিশ্বের কোটি কোটি আর্জেন্টাইন ভক্তের আনন্দের কারণ হয়ে উঠল আর্জেন্টিনার এই জয়।

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর



এই পাতার আরো খবর