ঢাকা, শনিবার, ২০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

'মেসিকেই থামিয়ে দিলাম, কেন তো শিশু!'
অনলাইন ডেস্ক

জমে উঠেছে রাশিয়া বিশ্বকাপ। প্রতিটি ম্যাচেই চলছে তীব্র প্রতিযোগিতা। এরইমধ্যে শেষ চারে জায়গা করে নিয়েছে যোগ্য দলগুলো। আর তারই জের ধরে ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে নামার আগে হুঙ্কার দিয়ে রাখলেন ক্রোয়েশিয়ান কোচ জলাতকো দালিচ।

চলতি বিশ্বকাপে তার দল ক্রোয়েশিয়ার মতোই দুরন্ত ছন্দে রয়েছে ইংল্যান্ড। ছয় গোল করে গোল্ডেন বুটের দৌড়ে শীর্ষস্থানে রয়েছেন ব্রিটিশ অধিনায়ক হ্যারি কেন। সেই কেনকে নিয়েই মন্তব্য করেছেন মদ্রিচদের হেডস্যার। 

দালিচ বলেন, ‘গ্রুপ পর্বে হেভিওয়েট মেসিকে থামিয়ে দিলাম, কেন তো শিশু!’ সেই সঙ্গে ক্রোট কোচ আরও বলেন, ‘আমরা ইংল্যান্ডকে ভয় পাচ্ছি না।’

পাশাপাশি এই ব্রিটিশ অধিনায়ককে থামানোই ক্রোটদের চ্যালেঞ্জ মানছেন দালিচ। হ্যারি কেন ছাড়াও রহিম স্টারলিংকে বিপদজনক বলে মনে করছেন ক্রোট কোচ। তবে প্রতিপক্ষের শক্তি নিয়ে বেশি মাথা ঘামাতে চান না রাকিতিচদের হেডস্যার। বরং চলতি বিশ্বকাপে মদ্রিচদের পারফরম্যান্স উপর আস্থা রাখতে চান তিনি।

উল্লেখ্য, রাশিয়া বিশ্বকাপে এখন পর্যন্ত অপরাজেয় রয়েছে ইউরোপের এই দেশ। নকআউট পর্বে আবার দু'টি ম্যাচেই পেনাল্টিতে জয় পেয়েছে ক্রোয়েশিয়া। তাই ইংল্যান্ড খাতায় কলমে এগিয়ে থাকলেও তাদের থামানো সম্ভব বলেই মত দালিচের।

বিডি প্রতিদিন/ ১০ জুলাই ২০১৮/ ওয়াসিফ



এই পাতার আরো খবর