ঢাকা, শনিবার, ২০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাশিয়ায় হয়নি, কিন্তু কাতারেই সেটা হবে: নেইমার
অনলাইন ডেস্ক

বিশ্বকাপ ফাইনালের আগে দুই সতীর্থের উদ্দেশ্যে বার্তা পাঠিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। যেখানে তিনি লিখেছেন, আমি জানি, কতটা পথ পেরিয়ে আজ তোমরা এখানে এসেছো। আমি তোমাদের জন্য খুব খুশি। যেভাবে ফ্রান্স এবং ক্রোয়েশিয়া তাদের দলকে সমর্থন করছে, সেটা দেখে আমি আরও উত্তেজিত। মিথ্যা বলব না, তোমাদের কোনো একজনের সঙ্গে আমি মাঠে থাকতে চেয়েছিলাম কিন্তু সেটা এবার হল না। কাতারেই সেটা হবে। 

বিশ্বকাপ ফাইনালে ব্রাজিল না থাকলেও থাকবেন নেইমার। হ্যাঁ, ফাইনালে মস্কোর লুজনিকিতে তিনি থাকবেন, তবে দর্শক স্থানে। আর গলা ফাটাবেন প্রাক্তন ক্লাব বার্সেলোনার সতীর্থ রাকিতিচ এবং বর্তমান ক্লাব পিএসজি সতীর্থ এমবাপ্পের জন্য।

নেইমারের সেই বার্তায় আরও বলেছেন, আমি এখানে দর্শক স্থানে থাকব আমার ‘সোনার ছেলে’র জন্য। আমার বার্সা সতীর্থের (রাকিতিচ) জন্য। আশা করছি কোনো রকম ফলের কথা না ভেবেই রবিবার তুমি সবচেয়ে বেশি আনন্দ করবে। প্রতিযোগিতায় যাই হোক, তুমি এখনই চ্যাম্পিয়ন। আমার দুই সতীর্থের জন্যই এই ম্যাচ স্মরণীয় হয়ে থাকুক, এটাই চাইব। আমার দুই বন্ধুর জন্যই আমি গর্বিত। এবং আমার ধারণা এই ফাইনাল বিশ্ব ফুটবলকে গৌরবান্বিত করবে। শুভেচ্ছা রইল, ভাগ্য সদয় হোক।  

বিডি-প্রতিদিন/১৪ জুলাই, ২০১৮/মাহবুব



এই পাতার আরো খবর