২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:১৬

মাদকমুক্ত সমাজ বিনির্মাণে ময়মনসিংহে বসুন্ধরা শুভসংঘের আয়োজনে ফুটবল ম্যাচ

বসুন্ধরা শুভসংঘ ডেস্ক

মাদকমুক্ত সমাজ বিনির্মাণে ময়মনসিংহে বসুন্ধরা শুভসংঘের আয়োজনে ফুটবল ম্যাচ

মাদকমুক্ত সমাজ বিনির্মাণে ময়মনসিংহে বসুন্ধরা শুভসংঘের আয়োজনে ফুটবল ম্যাচ

ময়মনসিংহে মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে বসুন্ধরা শুভসংঘ আনন্দ মোহন কলেজ শাখার আয়োজনে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সকালে নগরীর শিল্পাচার্য জয়নুল আবেদীন পার্ক সংলগ্ন উমেদ আলী খেলার মাঠে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

বসুন্ধরা শুভসংঘ আনন্দ মোহন কলেজ শাখা ফুটবল দল বনাম আনন্দ মোহন কলেজ একাদশের মধ্যে অনুষ্ঠিত এ খেলায় বসুন্ধরা শুভসংঘ দলের হয়ে অংশগ্রহণ করেন সৈয়দ মুবিন, সাদমান সাকিব মুগ্ধ, জিয়াদ হাসান, রাহাত হাসান, মুবাশ্বির সৌরভ, আদনান হৃদয়, নাজমুল হক টিটু, সাদমান ধ্রুব, শানবীর সোহান, সানাউল হক স্বাধীন ও নাহিদ ফেরদৌস খান।

অন্যদিকে আনন্দ মোহন কলেজ একাদশের হয়ে খেলেন জিহাদুল জামান শিহাব, রাহুল তানভীর, মারুফ হাসান শুভ, ইমরান হাসান, নাদিম হোসেন, আরাফাত ইসলাম, তন্ময় দাস, শামীম চৌধুরী, রাফি হাসান, আশিক মির্জা ও সাইফ হাসান।

৯০ মিনিটের টানটান উত্তেজনাকর খেলা শেষে ৪-৪ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে দু'দল।

প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন প্রসঙ্গে বসুন্ধরা শুভসংঘ আনন্দ মোহন কলেজ শাখার সাধারণ সম্পাদক পূজা চক্রবর্তী লাবণ্য বলেন, ‌‘দেহ ও মনকে সুস্থ রাখার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলার মাধ্যমে মানুষ শারীরিক ও মানসিক সুস্থতা লাভের পাশাপাশি ভ্রাতৃত্ব ও নেতৃত্বের গুণ অর্জন করে।’

তিনি আরও বলেন, ‘বর্তমান সময়ে শহরাঞ্চলে পর্যাপ্ত মাঠ না থাকায় যুবসমাজ খেলাধুলার সুযোগ থেকে বঞ্চিত হচ্ছে। ফলে ধীরে ধীরে তারা মাদকের দিকে ঝুকে যাচ্ছে। আমরা আশা করি, খেলাধুলার প্রচার ও উপযুক্ত মাঠের ব্যবস্থা করে বর্তমান প্রজন্মকে সুস্থ-সবল ও কর্মক্ষম হিসেবে গড়ে তুলতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন।’ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর