মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আমরা ধ্বংসে বিশ্বাসী নই

আহসান খান চৌধুরী, চেয়ারম্যান, প্রাণ-আরএফএল গ্রুপ

নিজস্ব প্রতিবেদক

আমরা আশাবাদী, বাংলাদেশের জন্য যে সমস্যা হয়েছে এটা বড় কোনো সমস্যা নয়

প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান আহসান খান চৌধুরী বলেছেন, আমরা দেশকে ভালোবাসি। আমরা ধ্বংসে বিশ্বাসী নই। আমাদের ক্ষুদ্র আয়ের দেশ বাংলাদেশ। আমরা দেশকে নিয়ে এগিয়ে যাচ্ছি। আরও এগিয়ে যাব। আমরা নিরাপদে ব্যবসা করতে চাই। গতকাল প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ব্যবসায়ীদের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাপান দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে ভালো এগিয়েছে। আমি মনে করি, আমাদের জন্য একটা শিক্ষা হয়েছে। এত বড় ধ্বংস মনে হয় গোটা বাংলাদেশের ইতিহাসে আর ঘটেনি। এই ধ্বংসযজ্ঞে যারা জড়িত তাদের বিচার হতে হবে। পাশাপাশি আমাদের এগিয়ে যেতে হবে। আমাদের এগিয়ে যাওয়ার সুযোগ দরকার। আমরা আগাব। আমরা চ্যালেঞ্জ নেব। এই চ্যালেঞ্জ নিয়ে কিভাবে ব্যবসায়ী পরিম লে আরও এগিয়ে যেতে পারি তা আমাদের চিন্তা করতে হবে।

তিনি আরও বলেন, আমরা যদি সকলে মিলে কাজ করি ও ঐক্যবদ্ধ থাকি এবং সকলের যদি লক্ষ্য থাকে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার তাহলে আমাদের পিছপা হতে হবে না। বিদেশি মিডিয়াতে দেশের ভাবমূর্তি আরও ফুটিয়ে তুলতে তথ্যমন্ত্রীকে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আমরা আশাবাদী, বাংলাদেশের জন্য যে সমস্যা হয়েছে এটা বড় কোনো সমস্যা নয়। আমরা এ সমস্যা কাটিয়ে উঠতে এবং অবশ্যই দেশকে এগিয়ে নিতে সক্ষম হব।

 

 

 

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর