২ জুন, ২০২১ ১৭:৪৬

সিআইইউর স্কুল অব ল’র নতুন অ্যাসিসটেন্ট ডিন বেলায়েত হোসেন

প্রেস বিজ্ঞপ্তি

সিআইইউর স্কুল অব ল’র নতুন অ্যাসিসটেন্ট ডিন বেলায়েত হোসেন

সিআইইউর স্কুল অব ল’র নতুন অ্যাসিসটেন্ট ডিন মোহাম্মদ বেলায়েত হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান অনুষদের সব শিক্ষক।

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) স্কুল অব ল অনুষদের অ্যাসিসটেন্ট ডিন হলেন ওই অনুষদের শিক্ষক ও তরুণ গবেষক মোহাম্মদ বেলায়েত হোসেন। বর্তমানে তিনি অনুষদটির সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন।

মোহাম্মদ বেলায়েত হোসেন যুক্তরাজ্যের দি ইউনিভার্সিটি অব লন্ডন থেকে কমার্শিয়াল অ্যান্ড করপোরেট ল বিষয়ে এলএলএম এবং নর্থথামব্রিয়া বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি ডিগ্রি অর্জন করেছেন। এছাড়া তিনি মালয়েশিয়ার খ্যাতনামা একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডিতে নিয়োজিত রয়েছেন।

সম্প্রতি এই উপলক্ষে সিআইইউর স্কুল অব ল অনুষদ নতুন ডিনকে বরণ ও বিদায়ী ডিনকে ফুলেল শুভেচ্ছা জানাতে মনোমুগ্ধকর অনুষ্ঠানের আয়োজন করে। এতে সভাপতির বক্তব্যে স্কুল অব ল’র উপদেষ্টা অধ্যাপক মো. জাকির হোসেন বলেন, মোহাম্মদ বেলায়েত হোসেনের সুদূরপ্রসারি পরিকল্পনা, সততা ও নিষ্ঠায় আইন অনুষদ এগিয়ে যাবে- এমনটা প্রত্যাশা আমাদের।

অনুষ্ঠানে বিদায়ী অ্যাসিসটেন্ট ডিন মোহাম্মদ আকতারুল আলম চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান স্কুল অব ল’র সব শিক্ষক। এদিকে, অ্যাসিসটেন্ট ডিন পদে যোগদান করায় মোহাম্মদ বেলায়েত হোসেনকে অভিনন্দন জানিয়েছেন সিআইইউর উপাচার্য ও শিক্ষাবিদ ড. মাহফুজুল হক চৌধুরী।

তিনি বলেছেন, নতুন দায়িত্ব সব সময় অধিকতর কাজ করার ক্ষেত্রে অনেক বেশি উৎসাহ ও অনুপ্রেরণা জোগায়। তার সময়োপযোগী পদক্ষেপ ও নিরলস পরিশ্রম গুণগত শিক্ষা ছড়িয়ে দিতে আগামী দিনে অনেক বেশি কার্যকর ভূমিকা রাখবে বলেও মন্তব্য করেন উপাচার্য।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর