৩০ আগস্ট, ২০২১ ১৬:০৮

হাবিপ্রবিতে ‘অবিনশ্বর বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা

দিনাজপুর প্রতিনিধি:

হাবিপ্রবিতে ‘অবিনশ্বর বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে ‘অবিনশ্বর বঙ্গবন্ধু’ শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার সন্ধ্যায় ভার্চুয়াল মাধ্যমে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃক বঙ্গবন্ধুর গৌরবময় রাজনৈতিক জীবনের উপর শিক্ষার্থীদের অংশগ্রহণে অনলাইনে আয়োজিত ৩টি রচনা ও ২টি কুইজ এবং শিশুদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী এবং সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ। বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মেসবাহুল ইসলাম এবং হাবিপ্রবির ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার। 

সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। আলোচনা সভায় স্বাগত বক্তব্য এবং মাসব্যাপী কর্মসূচির সংক্ষিপ্ত বিবরণী উপস্থাপন করেন জাতীয় দিবস পালন কমিটির সদস্য সচিব এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তাগণ সংযুক্ত ছিলেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর