৩০ জানুয়ারি, ২০২২ ১৬:৪৭

বিএনপির ‘ভালো না লাগার’ রোগে ধরেছে : নানক

অনলাইন ডেস্ক

বিএনপির ‘ভালো না লাগার’ রোগে ধরেছে : নানক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, রাস্তায় বের হলে সুন্দর চার লেনের রাস্তা, ফ্লাইওভার দিয়ে যেতে হয়, মেট্রোরেল হয়েছে, এক্সপ্রেসওয়ে হয়েছে। আগে যারা রাস্তায় ঘুমাতো, তারা এখন স্থায়ী বাড়িতে ঘুমায়। এসব দেখে একটি দলের ভালো লাগে না। তাদের ভালো না লাগার রোগে ধরেছে। এ রোগের কোনো ওষুধ আমাদের কাছে নেই, আছে জনগণের কাছে।

আজ রবিবার বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল শাখাসমূহের বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে জাতীয় সংগীত ও দলীয় পতাকা উত্তোলন এবং সংগীত পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ১৮টি হল শাখার সমন্বিত সম্মেলন। দুপুর ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি’র সবুজ লনে সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ। সম্মেলনের উদ্বোধন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাবেক সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক বরিকুল ইসলাম বাঁধনের সভাপতিত্বে এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব রওনক জাহান রাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখবেন ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে ছাত্রলীগের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় কমিটির সদস্যবৃন্দ, হল শাখাগুলোর সাবেক নেতৃবৃন্দ, পদ প্রত্যাশীরা উপস্থিত আছেন। তবে কোভিডের কারণে হলগুলো থেকে কোনো কর্মী এতে উপস্থিত হয়নি। 

বিডি প্রতিদিন/আবু জাফর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর